দিল্লির পাহাড়গঞ্জে উদ্ধার পাচার হয়ে আসা ৩৯ জন তরুণী

দিল্লির পাহাড়গঞ্জে উদ্ধার পাচার হয়ে আসা ৩৯ জন তরুণী
Representative Image

পাহাড়গঞ্জ এলাকায় একটি হোটেলে তল্লাশি চালিয়ে প্রায় ৩৯জন তরুণীকে উদ্ধার করেছে দিল্লি মহিলা কমিশন ।

  • Share this:

#নয়াদিল্লি:   দিল্লির পাহাড়গঞ্জ এলাকায় একটি হোটেলে তল্লাশি চালিয়ে প্রায় ৩৯জন তরুণীকে উদ্ধার করেছে দিল্লি মহিলা কমিশন । জানা গিয়েছে নেপাল থেকে পাচার করেই তাঁদের দিল্লিতে পাঠানো হয়েছিল ।

দিল্লি মহিলা কমিশন প্রধান স্বাতী মালিওয়াল জানিয়েছেন চাকরির লোভ দেখিয়ে প্রতারণা করা হয়েছিল এই তরুণীদের। যুবতীদের চাকরির নাম করে ওই হোটেলে রাখছিল পাচারকারীরা তারপর তাঁদের মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশগুলিতে পাচার করে দেওয়ার অভিসন্ধি ছিল পাচারকারীদের । মূলত কুয়েতে ও ইরাকের মত শহরেই পাচার করার পরিকল্পনা ছিল অপরাধীদের ।

এর আগে ২৫ জুলাই দিল্লির মুনিরকা থেকে  ১৬জন যুবতীকে উদ্ধার করেছিল মহিলা কমিশন । তাঁদেরকেও নেপাল থেকেই পাচার করা হয়েছিল । গত ৭দিনে এই নিয়ে রাজধানীতে মোট ৭৩জন পাচার হয়ে আসা তরুণীকে উদ্ধার করেছে দিল্লি মহিলা কমিশন ।

এই বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের হস্তক্ষেপ চেয়েছেন স্বাতী মালিওয়াল৷ দিল্লির উপ রাজ্যপাল ও পুলিশ কমিশনারকে নিয়ে একটি জরুরি বৈঠক করার আবেদনও জানিয়েছে কমিশন । স্বরাষ্ট্রমন্ত্রকের উচিৎ পুলিশকেও বিশেষ নির্দেশ দেওয়া যাতে দিল্লি শহরে ক্রমবর্ধমান নারী পাচারের ঘটনা বন্ধ করা যায়, আর্জি জানিয়েছেন মালিওয়াল ।

First published: 12:49:49 PM Aug 01, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर