এখনও থমথমে উপত্যকা, ফারুকের অভিযোগ ঘিরে বিতর্ক

এই চাপান-উতোরে এদিনও থমথমে উপত্যকা।

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 07, 2019 01:59 PM IST
এখনও থমথমে উপত্যকা, ফারুকের অভিযোগ ঘিরে বিতর্ক
Photo- Video Grab
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 07, 2019 01:59 PM IST

#নয়াদিল্লি: বিচ্ছিন্ন কাশ্মীরে তিনিও আজ গৃহবন্দি। মঙ্গলবার জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লার দাবিতে নতুন বিতর্ক। লোকসভায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর জবাব, তাঁকে বন্দি করা হয়নি। এই চাপান-উতোরে এদিনও থমথমে উপত্যকা।

সোমবার রাতের ঘটনাকে মঙ্গলবার এ ভাবেই প্রকাশ করলেন মেহবুবা কন্যা। এক অডিও টেপ প্রকাশ করে অভিযোগ করলেন, কাশ্মীরি আবেগকে আমল না দিয়ে ক্ষমতার অপ্রয়োগ করছে মোদি সরকার।মঙ্গলবারও থমথমে উপত্যকা। এখনও বন্ধ যোগাযোগ পরিষেবা। বিভিন্ন জায়গায় টহল দিচ্ছে সেনা।

মোটের উপর স্বাভাবিক হচ্ছে জম্মু অঞ্চল। এই পরিস্থিতিতেই রাজ্যের আর এক প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লার অভিযোগ, বিচ্ছিন্ন কাশ্মীরে সরকারি নির্দেশে তিনিও বন্দি। লোকসভায় অভিযোগ ওড়ালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

এদিকে মঙ্গলবার উপত্যকায় হাজির হলেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল। রাজ্যপাল সত্য পাল মালিকের থেকে খুঁটিয়ে তথ্য নেন তিনি। শুধু লাদাখ কেন, কেন কার্গিল নয় ? এই প্রশ্ন তুলে এদিন কার্গিলে ধর্মঘটে ডাক দিয়েছিল স্থানীয় রাজনৈতিক দল। তা শান্তিপূর্ণ বলেই দাবি করেছে প্রশাসন। তবে এত কিছু পরেও এখনও চুপ উপত্যকা। সোমবার ইদ। সেদিন কী হবে, জানে না কাশ্মীর।

First published: 01:59:19 PM Aug 07, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर