Home /News /national /
প্রতিদিন ক্যাম্পাসে তিনহাজার কন্ডোম, মদের বোতল, জেনএইউ কাণ্ডে বিজেপি-র রিসার্চ !

প্রতিদিন ক্যাম্পাসে তিনহাজার কন্ডোম, মদের বোতল, জেনএইউ কাণ্ডে বিজেপি-র রিসার্চ !

কানহাইয়া কাণ্ডে উত্তাল গোটা দেশ ৷ বিক্ষোভে দিল্লির রাজপথে মিছিল ৷ জেনএনইউ কাণ্ডে বিজেপি নেতৃত্বরা সমালোচনার কড়া নজরে ৷ এরই মাঝখানে বিজেপি-র হাতে নতুন তথ্য ৷ একেবারে গবেষণা ভিত্তিক ৷ আর এই তথ্য সবার সামনে আনলেন রাজস্থানের বিজেপি নেতা জ্ঞানদেব আহুজা ৷ তা বিজেপি-র রিসার্চে বেরলো কি?

আরও পড়ুন...
  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #নয়াদিল্লি: কানহাইয়া কাণ্ডে উত্তাল গোটা দেশ ৷ বিক্ষোভে দিল্লির রাজপথে মিছিল ৷ জেনএনইউ কাণ্ডে বিজেপি নেতৃত্বরা সমালোচনার কড়া নজরে ৷ এরই মাঝখানে বিজেপি-র হাতে নতুন তথ্য ৷ একেবারে গবেষণা ভিত্তিক ৷ আর এই তথ্য সবার সামনে আনলেন রাজস্থানের বিজেপি নেতা জ্ঞানদেব আহুজা ৷ তা বিজেপি-র রিসার্চে বেরলো কি?

    বিজেপি-র করা রিসার্চ অনুযায়ী, জেএনইউ-এর ক্যাম্পাসে প্রতিদিন নাকি ব্যবহার হয় প্রায় ৩০০০ কন্ডোম ! শুধু কন্ডোমই নয়, প্রায় ৯০০ গর্ভপাতের ইনজেকশন সিরিঞ্জ পাওয়া যায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে ৷ তথ্য রয়েছে আরও, ক্যাম্পাসে প্রতিদিন ঢোকে কমপক্ষে তিনহাজার মদের বোতল ৷ পড়ে থাকতে দেখা যায় দু’হাজারেরও বেশি পোড়া, সিগারেটও ৷ বিজেপি নেতা জ্ঞানদেব আহুজার ঝুলিতে নাকি রয়েছে আরও তথ্য, যা অবাক করে দিতে পারে সব্বাইকে ৷ এমনটাই বলছেন জ্ঞানদেব ৷ তাঁর কথায়, ‘দেখুন এই বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা সমাজ বদলানোর কথা বলে ৷ তাঁদের এই অবস্থা ৷ কোথায় সব রাষ্ট্রদ্রোহিরা ? জবাব দিক এই সব কি ঘটছে ক্যাম্পাস জুড়ে ৷ প্রশ্ন তো উঠছে এরাই কি আমাদের দেশের ভবিষ্যত ! সাধারণ মানুষের কাছে আমার একটাই আবেদন ৷ আসুন আমরা সবাই একসঙ্গে মিলে এই সব অপসংস্কৃতিতে দূর করি ! এদের পাশে দাঁড়ানো মানে দেশকে পিছিয়ে দেওয়া ! ’

    First published:

    Tags: BJP, Bones, Cigarettes, Condom, JNU, JNUSU president Kanhaiya'