আজ রাম রহিমের বিরুদ্ধে জোড়া খুনের মামলার শুনানি

আজ রাম রহিমের বিরুদ্ধে জোড়া খুনের মামলার শুনানি
Image Posted in Facebook By Dera Sacha Sauda

আগেই ধর্ষণের মামলায় দোষী সাবস্থ হয়েছেন ৷ আজ তার বিরুদ্ধে জোড়া খুনের অভিযোগের মামলার শুনানি হবে ৷

  • Share this:

#রোহতক: আগেই ধর্ষণের মামলায় দোষী সাবস্থ হয়েছেন ৷ আজ তার বিরুদ্ধে জোড়া খুনের অভিযোগের মামলার শুনানি হবে ৷ পাঁচকুলায় সিবিআইয়ের বিশেষ আদালতে শুনানি হবে ৷ শুনানি ঘিরে কড়া নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে আদালত চত্বরে ৷ থাকছে আধাসেনা ও পুলিশের নজরদারি ৷ হরিয়ানার ডিজিপি বিএস সান্ধু জানিয়েছে, যথেষ্ট সংখ্যায় প্যারা মিলিটারি ফোর্স ও পুলিশ মোতায়েন থাকবে।  রাম রহিমের বিরুদ্ধে ধর্ষণের মামলা চলার সময় কোর্ট চত্ত্বরে সমর্থকদের ভিড় হয়েছিল। তবে এই শুনানির জন্য ভক্তদের তেমন ভিড় নেই।  আপাতত রোহতকের কাছে  সুনারিয়া জেলে রয়েছেন রাম রহিম।

২০০২-এ খুন হন ডেরার প্রাক্তন ম্যানেজার রঞ্জিত সিং ৷ ওই বছর খুন হন সিরসার সম্পাদক সাংবাদিক রামচন্দ্র ছত্রপতি ৷ রামচন্দ্র ‘পুরা সচ’ পত্রিকার সম্পাদক ছিলেন ৷ ২টি খুনেই রাম রহিমের বিরুদ্ধে অভিযোগ ওঠে ৷ জোড়া খুনে সিবিআই তদন্তের নির্দেশ নির্দেশ দেয় পঞ্জাব ও হরিয়ানা হাইকোর্ট ৷ ২০০৭ সালে ২টি মামলায় চার্জশিট দেয় সিবিআই ৷ চার্জশিটে ‘বাবা’ গুরমিত রাম রহিমের নাম উল্লেখ ছিল ৷ সেই জোড়া খুনের মামলারই আজ শুনানি ৷ ১০ বছর পর আজ ন্যায়বিচারের অপেক্ষায় রয়েছেন নিহতদের পরিবার ৷

বর্তমানে ধর্ষণের অপরাধে রোহতকের সংশোধনাগারে রয়েছেন স্বঘোষিত এই ধর্ম গুরু ৷ তাই শুনানি চলাকালীন ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাকে সিবিআইয়ের বিশেষ আদালতে পেশ করা হবে।

First published: 09:22:05 AM Sep 16, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर