Home /News /national /
IAS Transferred to Ladakh: সরকারি স্টেডিয়াম বন্ধ করে কুকুর হাঁটানো! লাদাখে বদলি করা হল আইএএস আধিকারিককে!

IAS Transferred to Ladakh: সরকারি স্টেডিয়াম বন্ধ করে কুকুর হাঁটানো! লাদাখে বদলি করা হল আইএএস আধিকারিককে!

IAS officer Sanjeev Khirwar

IAS officer Sanjeev Khirwar

Delhi IAS Officers Transferred: ১৯৯৪ ব্যাচের আইএএস অফিসার সঞ্জীব খিরওয়ারকে অবিলম্বে লাদাখে এবং তাঁর স্ত্রীকে অরুণাচল প্রদেশে বদলি করা হয়েছে।

  • Share this:

    #নয়াদিল্লি: নিজের কুকুরকে স্টেডিয়ামে হাঁটানোর জন্য নির্দিষ্ট সময়ের আগেই বন্ধ করা হচ্ছিল সরকারি স্টেডিয়াম! এই চাঞ্চল্যকর খবর প্রকাশ্যে আসতেই অভিযুক্ত ওই আইএএস অফিসারকে লাদাখে বদলি করা হল। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক এক্সক্লুসিভ প্রতিবেদনের জেরে, খবর প্রকাশ্যে আসার কয়েক ঘণ্টার মধ্যেই এই পদক্ষেপ! সরকার-চালিত দিল্লির ত্যাগরাজ স্টেডিয়াম স্বাভাবিক সময়ের চেয়ে আগেই ক্রীড়াবিষয়ক কার্যকলাপের জন্য বন্ধ করে দেওয়া হয়েছিল যাতে এই আমলা তাঁর কুকুরটিকে স্টেডিয়ামে হাঁটাতে পারেন।

    আরও পড়ুন- যৌনতার মাধ্যমেও ছড়িয়ে পড়তে পারে মাঙ্কিপক্স! জানুন কী এর লক্ষণ ও চিকিৎসা?

    একটি আদেশে স্বরাষ্ট্র মন্ত্রক জানিয়েছে, ১৯৯৪ ব্যাচের আইএএস অফিসার সঞ্জীব খিরওয়ারকে অবিলম্বে লাদাখে এবং তাঁর স্ত্রী রিঙ্কু দুগগাকে অরুণাচল প্রদেশে বদলি করা হয়েছে। সরকারি এক সূত্র অনুযায়ী, স্বরাষ্ট্র মন্ত্রক সঞ্জয় খিরওয়ার এবং তাঁর স্ত্রীর দ্বারা ত্যাগরাজ স্টেডিয়ামের সুযোগ সুবিধার অপব্যবহার সংক্রান্ত সংবাদ প্রতিবেদনের বিষয়ে দিল্লির মুখ্য সচিবের কাছে একটি প্রতিবেদন চেয়েছিল।

    মুখ্যসচিব বৃহস্পতিবার সন্ধ্যায় স্বরাষ্ট্র মন্ত্রকে একটি প্রতিবেদন জমা দেন। আর তারপরেই মন্ত্রক দুই আধিকারিককে বদলির আদেশ দেয়। সঞ্জয় খিরওয়ার বর্তমানে দিল্লিতে মুখ্য সচিব (রাজস্ব) পদে রয়েছেন।

    এদিন, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সমস্ত রাজ্য-চালিত সুযোগ-সুবিধাগুলি ক্রীড়াবিদদের জন্য রাত ১০ টা পর্যন্ত খোলা থাকার নির্দেশ দিয়েছেন।

    আরও পড়ুন-ভাইরাল ঐশ্বর্য রাইয়ের ১৯৯২ সালের মডেলিং চুক্তি! কত আয় ছিল এই তারকার জানেন?

    “আমার নজরে এসেছে যে গরমের কারণে ক্রীড়াবিদরা সমস্যার সম্মুখীন হচ্ছেন এবং স্টেডিয়ামগুলি সন্ধ্যা ৬ বা ৭ টার মধ্যে বন্ধ হয়ে যায়। আমরা নির্দেশ জারি করছি যে সমস্ত ক্রীড়া সুবিধা যেন রাত ১০ টা পর্যন্ত খোলা থাকে যাতে খেলোয়াড়রা সেগুলি ব্যবহার করতে পারেন,” বলেন অরবিন্দ কেজরিওয়াল।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Delhi, IAS officer

    পরবর্তী খবর