Home /News /national /
Bulldozer At Noida Society: মহিলাকে অপমান! আবাসনে ঢুকে বিজেপি নেতারই সম্পত্তি গুঁড়িয়ে দিল যোগীর বুলডোজার

Bulldozer At Noida Society: মহিলাকে অপমান! আবাসনে ঢুকে বিজেপি নেতারই সম্পত্তি গুঁড়িয়ে দিল যোগীর বুলডোজার

Noida Bulldozer

Noida Bulldozer

UP Bulldozer Action: এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাতে দেখা গিয়েছে ওই মহিলাকে গালাগালি করছেন এবং লাঞ্ছনা করছেন শ্রীকান্ত।

  • Share this:

    #নয়াদিল্লি: নয়ডার এক আবাসনে সাত সকালেই চলল বুলডোজার! ওই হাউজিং সোসাইটিতে একজন রাজনীতিবিদ এক মহিলাকে অপমান ও লাঞ্ছিত করার অভিযোগে রাজনীতিবিদের অবৈধ বাড়ি গুঁড়িয়ে দিয়েছে বুলডোজার৷ তবে অভিযুক্ত রাজনীতিবিদ শ্রীকান্ত ত্যাগীর দাবি তিনি বিজেপিরই কিষাণ মোর্চার নেতা। বিজেপি অবশ্য এই দাবি উড়িয়ে দিয়েছে। এই ঘটনার আগে থেকেই ফেরার ওই রাজনৈতিক নেতা৷

    পুলিশদের সঙ্গে কর্তৃপক্ষ নয়ডার সেক্টর-৯৩ বি-তে গ্র্যান্ড ওম্যাক্স সোসাইটিতে পৌঁছয় এবং শ্রীকান্ত ত্যাগীর সম্পত্তি গুঁড়িয়ে দেয়। যারা ত্যাগী এবং একজন মহিলার সঙ্গে ঝামেলার ঘটনার পরে হাউজিং সোসাইটিতে তোলপাড় সৃষ্টি করেছিল শ্রীকান্ত ত্যাগীর সেই সমর্থকদেরও আটক করেছে পুলিশ। ত্যাগীর বিরুদ্ধে গ্যাংস্টার অ্যাক্টের আবেদন করেছে নয়ডা পুলিশ।

    আরও পড়ুন- ইডির হেফাজত শেষ হতেই ফের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে শিবসেনার সঞ্জয় রাউত

    কিছু দিন আগেই গ্র্যান্ড ওম্যাক্স সোসাইটিতে শ্রীকান্ত ত্যাগী এবং এক মহিলার মধ্যে ঝামেলা হয়। শ্রীকান্ত ত্যাগী কিছু চারাগাছ লাগাতে চেয়েছিলেন কিন্তু ওই মহিলা নিয়ম লঙ্ঘনের উল্লেখ করে তাতে আপত্তি জানান। শ্রীকান্ত ত্যাগীর অবশ্য দাবি, বিষয়টি তাঁর অধিকারের মধ্যেই পড়ে।

    এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাতে দেখা গিয়েছে ওই মহিলাকে গালাগালি করছেন এবং লাঞ্ছনা করছেন শ্রীকান্ত। এই ঘটনার কয়েকদিন পর, শ্রীকান্ত ত্যাগীর সমর্থকরা হাউজিং কমপ্লেক্সে এসে স্লোগান দেয় এবং ওই মহিলার ঠিকানা জানতে চায়।

    আরও পড়ুন- মহরমের তাজিয়াতে লুকিয়ে রয়েছে মৃত্যুর ইতিহাস! শোক পালনের প্রস্তুতি বিশ্বজুড়ে

    যদিও শ্রীকান্ত ত্যাগীর দাবি, তিনি বিজেপির কিষাণ মোর্চার সদস্য এবং দলের বরিষ্ঠ নেতাদের সঙ্গে তাঁর ছবিও পোস্ট করেছিলেন। তবে বিজেপি এখন শ্রীকান্তের থেকে দূরত্ব বজায় রাখছে। দিল্লি বিজেপির মুখপাত্র খেমচাঁদ শর্মা উত্তর প্রদেশের যোগী আদিত্যনাথ সরকারকে শ্রীকান্ত ত্যাগীর বিরুদ্ধে “কঠোর ব্যবস্থা” নেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

    এই মামলায় গাফিলতির জন্য বরখাস্ত করা হয় নয়ডা ফেজ ২ স্টেশনের ইনচার্জ সুজিত উপাধ্যায়কে। নয়ডার জেলা ম্যাজিস্ট্রেট সুহাস এলওয়াই এবং নয়ডার পুলিশ প্রধান অলোক কুমার সিং গ্র্যান্ড ওম্যাক্স আবাসনে এসে বাসিন্দাদের সঙ্গে দেখা করেন। পলাতক শ্রীকান্তকে ধরতে তল্লাশি অভিযান চলছে। শ্রীকান্ত ত্যাগী সম্পর্কে কোনও তথ্য যা তাঁকে ধরিয়ে দিতে পারে, জানালেই ২৫,০০০ টাকা পুরস্কার ঘোষণা করেছে গৌতম বুদ্ধ নগর পুলিশ।  ন্যাশনাল কমিশন ফর উইমেনও (এনসিডব্লিউ) শ্রীকান্ত ত্যাগীকে গ্রেফতারের দাবি জানিয়েছে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: BJP, Noida

    পরবর্তী খবর