Home /News /national /
Boycott Flipkart: সুশান্ত সিং রাজপুতের 'বিতর্কিত' ছবি! ফ্লিপকার্ট বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়

Boycott Flipkart: সুশান্ত সিং রাজপুতের 'বিতর্কিত' ছবি! ফ্লিপকার্ট বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়

Boycott Flipkart: সুশান্ত সিংয়ের এমন ছবি বিক্রি করছে ফ্লিপকার্ট! রেগে আগুন প্রয়াত অভিনেতার ভক্তরা।

  • Share this:

    #কলকাতা: তিনি আজ এই পৃথিবীতে না থাকলেও তাঁর স্মৃতি চিরকাল ভক্তদের হৃদয়ে থাকবে। বলিউডের অভিষেকের আগে সুশান্ত সিং রাজপুত ছোট পর্দায় জনপ্রিয় হয়েছিলেন। একতা কাপুরের শো 'পবিত্র রিশতা' তাঁকে দেশের ঘরে ঘরে পৌঁছে দিয়েছিল।

    সুশান্ত সিং রাজপুত ভক্তরা আজও তাঁকে মনে রেখেছেন। তাঁর মৃত্যুর পরও সুশান্তের স্মৃতি ডুবে থাকেন ভক্তরা। আর এবার সুশান্ত সিং রাজপুতের ভক্তরা প্রবল ক্ষুব্ধ। ই-কমার্স কোম্পানি ফ্লিপকার্ট এমন একখানা কাজ করল যে সুশান্তের ভক্তরা প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে উঠেছেন।

    আরও পড়ুন- "উপযুক্ত সময় এলেই জম্মু কাশ্মীর রাজ্যের মর্যাদা পাবে": স্বরাষ্ট্র মন্ত্রক

    সুশান্তের ভক্তরা সোশ্যাল মিডিয়ায় বলছেন, তাঁদের প্রিয় তারকা হতাশার শিকার হননি। এদিকে ফ্লিপকার্ট একটি টি-শার্ট বিক্রি করছে যাতে সুশান্তের সঙ্গে ডিপ্রেশন শব্দটি জুড়ে দিয়েছে।

    সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে 'বয়কট ফ্লিপকার্ট'। বিতর্ক বাড়ছে। এমনকি লোকেরা ফ্লিপকার্টের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত হয়েছে। অনেকে ভুল বার্তা ছড়ানোর জন্য ই-কমার্স সংস্থাকে নোটিশ পাঠিয়েছেন।

    লোকজন ফ্লিপকার্ট-কে ট্রোল করছে। একজন ইন্টারনেট ব্যবহারকারী এই বিষয়ে টুইট করে লিখেছেন, 'একজন সাধারণ এবং দায়িত্বশীল নাগরিক হিসেবে আমি ফ্লিপকার্টে নোটিশ পাঠাব।'

    আরও পড়ুন- বিরলতম রক্ত মিলল ভারতে! A, B, AB বা O নয় EMM Negative রক্তের হদিশ বৃদ্ধের দেহে

    অন্য একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন, 'সুশান্তের বেদনাদায়ক মৃত্যুর শোক দেশ এখনও কাটিয়ে উঠতে পারেনি। আমরা ন্যায়বিচারের জন্য আওয়াজ তুলতে থাকব। ফ্লিপকার্টের এই জঘন্য কাজের জন্য লজ্জিত হওয়া উচিত এবং ক্ষমা চাওয়া উচিত।

    ১৪ জুন, ২০২০-তে সুশান্তকে বান্দ্রায় তাঁর ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া যায়। এই বিষয়ে তদন্ত এখনো চলছে। 'কাই পো চে' ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল সুশান্ত সিংয়ের। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে।

    সুশান্তের মৃত্যুর খবর জানাজানি হতেই কেউ বিশ্বাস করতে পারছিলেন না, তাঁর মতো প্রতিভাবান অভিনেতা আর নেই। বলিউডে সাত বছরে সুশান্ত সিং রাজপুত 'এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি' এবং 'ছিছোরে'-র মতো সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

    তাঁর শেষ ছবি ছিল 'দিল বেচারা' সুশান্তের মৃত্যুর প্রায় এক মাস পর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায়।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Flipkart, Sushant Singh Rajout

    পরবর্তী খবর