Home /News /national /
Bengal Governor Jagdeep Dhankhar: জ্বরে আক্রান্ত হয়ে দিল্লির এইমসে ভর্তি জগদীপ ধনখড়, এখন কেমন আছেন রাজ্যপাল?

Bengal Governor Jagdeep Dhankhar: জ্বরে আক্রান্ত হয়ে দিল্লির এইমসে ভর্তি জগদীপ ধনখড়, এখন কেমন আছেন রাজ্যপাল?

এইমসে ভর্তি রাজ্যপাল File Photo

এইমসে ভর্তি রাজ্যপাল File Photo

Bengal Governor Jagdeep Dhankhar: মধ্যপ্রদেশের জব্বলপুর থেকে দিল্লি ফেরার পর জ্বরে আক্রান্ত হন রাজ্যপাল জগদীপ ধনখড়।

  • Share this:

    নয়াদিল্লি: জ্বর নিয়ে এইমসে ভর্তি করা হয়েছে রাজ্যপাল জগদীপ ধনখড়কে (Bengal Governor Jagdeep Dhankhar)। চিকিৎসকদের আশঙ্কা ম্যালেরিয়ায় আক্রান্ত হয়েছেন রাজ্যপাল। মধ্যপ্রদেশের জব্বলপুর থেকে দিল্লি ফেরার পর জ্বরে আক্রান্ত হন রাজ্যপাল(Bengal Governor Jagdeep Dhankhar)। প্রাথমিকভাবে বঙ্গ ভবনে তাঁর চিকিৎসা শুরু হয়। পরে তাঁকে রাজধানী দিল্লির এইমসে ভর্তি করানো হয়। আপাতত রাজ্যপালের সমস্ত কর্মসূচি বাতিল করা হয়েছে।

    আরও পড়ুন: বড় খবর! রাজ্যে ১৬ নভেম্বর থেকে খুলছে স্কুল! শিলিগুড়িতে জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়...

    চিকিৎসকরা নিয়মিত তাঁর স্বাস্থ্যপরীক্ষা করছেন। আপাতত বিপন্মুক্ত তিনি। তবে জ্বরও অনেকটা কমে এসেছে। এখন জ্বর না থাকলেও বেশ দুর্বল রয়েছেন রাজ্যপাল (Bengal Governor Jagdeep Dhankhar)। তবে সামগ্রিকভাবে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলেই সূত্রের খবর। বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

    সম্প্রতি উত্তর বঙ্গে গিয়েছিলেন রাজ্যপাল(Bengal Governor Jagdeep Dhankhar)। সেখানে স্ত্রীকে নিয়ে ছুটি কাটাচ্ছিলেন তিনি(Bengal Governor Jagdeep Dhankhar)। শুক্রবারই তিনি দিল্লিতে পৌঁছন। গায়ে জ্বর ছিল। ম্যালেরিয়ার লক্ষণ ধরা পড়ে। তাঁর রক্ত পরীক্ষার জন্য পাঠানো হয়। বঙ্গ ভবনেই প্রাথমিকভাবে দ্রুত চিকিৎসা শুরু হয়। পরে তাঁকে এইমসে স্থানান্তরিত করা হয়। আপাতত স্থিতিশীল রয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। উত্তরবঙ্গে থাকাকালীনই ম্যালেরিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি এমনই মনে করা হচ্ছে।

    আরও পড়ুন: ফের নিম্নচাপ! কলকাতা-সহ দক্ষিণবঙ্গের ছয় জেলায় বৃষ্টিপাতের সতর্কতা...

    সপ্তমীর দিন সকালেই উত্তরবঙ্গে গিয়েছিলেন রাজ্যপাল(Bengal Governor Jagdeep Dhankhar)। ১০ দিন সেখানেই ছিলেন তিনি। দার্জিলিংয়ের টয় ট্রেনে চেপে ঘুম পর্যন্ত বেড়াতেও গিয়েছিলেন তিনি। ঘুমে মিউজিয়ামও ঘুরে দেখেন তিনি। উত্তরবঙ্গের আবহাওয়ার অবনতি হতে শুরু করে কয়েকদিন পর থেকেই। তারপরেই তিনি পাহাড় থেকে নীচে নেমে আসেন এবং বাগডোগরা বিমানবন্দর হয়ে দিল্লি যান রাজ্যপাল। দিল্লিতে বঙ্গভবনেই ছিলেন তিনি। সেখানেই অসুস্থ হতে শুরু করেন।

    এমনিতে সোশ্যাল মিডিয়া অত্যন্ত সক্রিয় থাকেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তাঁর উত্তরবঙ্গ সফর চলাকালীনও তিনি ট্যুইট করেন। কিন্তু এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন অনুপস্থিত জগদীপ ধনখড়। গত ২১ অক্টোবর শেষবার ট্যুইট করেছিলেন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bengal Governor, Delhi AIIMS

    পরবর্তী খবর