দেশ

corona virus btn
corona virus btn
Loading

টিআরপি কেলেঙ্কারি: বার্ককে নিয়ে মনগড়া দাবি, রিপাবলিক নেটওয়ার্ককে নাম করে ভর্ৎসনা করল সংস্থা

টিআরপি কেলেঙ্কারি: বার্ককে নিয়ে মনগড়া দাবি, রিপাবলিক নেটওয়ার্ককে নাম করে ভর্ৎসনা করল সংস্থা
রিপাব্লিককে ভর্ৎসনা করল বার্ক।

টিআরপি বাড়ানোর জন্য কারচুপি নিয়ে শোরগোল চলছে গোটা দেশজুড়ে। আঙুল উঠেছে রিপাবলিক টিভির বিরুদ্ধে।

  • Share this:

এবার নাম করেই রিপাবলিক নেটওয়ার্ককে একহাত নিল ব্র়ডকাস্টিং অডিয়েন্স রিসার্চ কাউন্সিল। অকারণে গোপন তথ্য সামনে আনা এবং তার অপব্যখ্যা করার জন্য এই সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বার্কের সমালোচনার মুখে পড়তে হল।

রবিবার পাশাপাশি বার্কের তরফে আজ স্পষ্ট করে জানানো হয়েছে. যে চলতে থাকা তদন্ত নিয়ে কোনও মন্তব্যই করেনি সংস্থা। এবং তদন্তকারী সংস্থার সহায়তার কারণে যে যে তথ্য দেওয়া প্রয়োজন তার সবই তাঁরা প্রেরণ করেছে।

এদিন বার্কের বার্তায় বলা হয়, রিপাবলিক নেটওয়ার্কের ওপর অত্যন্ত ক্ষুব্ধ বার্ক। কারণ শর্ত ভেঙে তাঁরা গোপন তথ্য প্রকাশ্যে আনছে, পাশাপাশি টানা অপব্যখ্যাও করে যাচ্ছে। বার্ক ইন্ডিয়া আবার জানাতে চায়, তদন্তাধীন বিষয়ে এক্তিয়ার বহির্ভুত কোনও কথাই তারা বলতে চায় না।

কেন হঠাৎ এমন বার্তা দিল বার্ক? দেখা যাচ্ছে রিপাবলিক নেটওয়ার্ক দাবি করতে থাকে, মুম্বই পুলিশ প্রধান পরমবীর সিং যে দাবি করেছিল তাকে অসমর্থন করবে এমন মেল চালাচালি হয়েছে রিপাবলিক এবং বার্কের মধ্যে। বলাই বাহুল্য বার্ক সরাসরি এই মনগড়া দাবিকে নস্যাৎ করেছে।

টিআরপি বাড়ানোর জন্য কারচুপি নিয়ে শোরগোল চলছে গোটা দেশজুড়ে। আঙুল উঠেছে রিপাবলিক টিভির বিরুদ্ধে। সম্প্রতি বার্ত জানিয়েছে আগামী তিনমাস টিভি চ্যানেলগুলির সাপ্তাহিক রেটিং ব্যাবস্থা স্থগিত রাখা হবে। হিন্দি, ইংরেজি এবং আঞ্চলিক ভাষার সংবাদের ক্ষেত্রেও এই নিয়ম প্রযোজ্য হয়েছ। আট থেকে দশ সপ্তাহ পরে নতুন করে রিপোর্ট পেশ করা হবে।

Published by: Arka Deb
First published: October 18, 2020, 8:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर