Home /News /national /
আজ ও আগামিকাল দেশজুড়ে ব্যাঙ্ক ধর্মঘট, বন্ধ ২ লক্ষ ২৫ হাজার এটিএম

আজ ও আগামিকাল দেশজুড়ে ব্যাঙ্ক ধর্মঘট, বন্ধ ২ লক্ষ ২৫ হাজার এটিএম

File image of a closed branch of SBI. (For representation only)

File image of a closed branch of SBI. (For representation only)

মাসের শেষে আজ ও কাল, দু'দিনের ব্যাঙ্ক ধর্মঘট। ধর্মঘটে সামিল ৯টি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক। দেশজুড়ে বন্ধ ২ লক্ষ ২৫ হাজার এটিএম।

  • Share this:

    #নয়াদিল্লি: মাসের শেষে আজ ও কাল, দু'দিনের ব্যাঙ্ক ধর্মঘট। ধর্মঘটে সামিল ৯টি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক। দেশজুড়ে বন্ধ ২ লক্ষ ২৫ হাজার এটিএম। রাজ্যে বন্ধ প্রায় ২১ হাজার এটিএম। রাজ্যে ৯ হাজার ৮০০ রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখা বন্ধ। টাকা তুলতে তীব্র হয়রানি সাধারণ মানুষের। রাত থেকেই বেশ কিছু এটিএমের ঝাঁপ বন্ধ হয়ে যায়।

    আরও পড়ুন: পথ দুর্ঘটনায় কপাল এফোঁড়-ওফোঁড় করে দিয়েছিল রড, জটিল অস্ত্রোপচারে প্রাণ ফিরে পেলেন মহম্মদ

    আজ ও কাল দেশ জুড়ে ব‍্যাঙ্ক ধর্মঘট। বন্ধ থাকবে রাষ্ট্রায়ত্ত ব‍্যাঙ্কের এটিএমও। এতে চরম ভোগান্তির আশঙ্কায় সাধারণ মানুষ।

    বুধ ও বৃহস্পতিবার দেশ জুড়ে ব‍্যাঙ্ক ধর্মঘটের ডাক দিয়েছে ইউনাইটেড ফোরাম অফ ব‍্যাঙ্ক ইউনিয়নসের আওতায় থাকা কর্মী ও অফিসারদের ৯টি সংগঠন।

    আরও পড়ুন: রাজ্যে আগাম বর্ষা, জানিয়ে দিল আবহাওয়া দফতর

    UFBU -এ দাবি, পশ্চিমবঙ্গে প্রায় ৯ হাজার ৮০০টি রাষ্ট্রায়ত্ত ব‍্যাঙ্কের শাখা ধর্মঘটে সামিল হবে ৷ বন্ধ থাকবে এই সমস্ত রাষ্ট্রায়ত্ত ব‍্যাঙ্কের প্রায় ২১ হাজার এটিএম ৷

    কয়েককটি বেসরকারি ব‍্যাঙ্ক ও তাদের এটিএমও মাসের শেষ দুদিন বন্ধ থাকতে পারে। এতে মাথায় হাত সাধারণ মানুষের। অনেকেই ভাবছেন, মাসের শেষে এবার বেতন বা পেনশন তুলবেন কীভাবে?

    First published:

    Tags: ATM Closed, Bank Strike, Bank Strike For Two Days

    পরবর্তী খবর