Home /News /national /
ভারতে এসে দারুন চমক হাসিনার, পা মেলালেন রাজস্থানী লোকনৃত্যে! দেখুন...

ভারতে এসে দারুন চমক হাসিনার, পা মেলালেন রাজস্থানী লোকনৃত্যে! দেখুন...

Sheikh Hasina Dance : ঢোলের তালে নাচতে থাকা শিল্পীদের সঙ্গে যোগ দেন বাংলাদেশের প্রধাণমন্ত্রী

  • Share this:

    #জয়পুর: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার জয়পুর বিমানবন্দরে পৌঁছন। তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানাতে রাজস্থানী শিল্পীরা রঙিন এক উৎসবের আয়োজন করেছিলেন। জয়পুর বিমানবন্দরে বৈচিত্র্যের অনেক রঙ প্রদর্শিত হল এদিন।

    সংবাদ সংস্থা এএনআই একটি ভিডিও পোস্ট করেছেন। সেইখানে হাসিনাকে বিমান বন্দরে কর্মকর্তাদের অভ্যর্থনা জানাতে দেখা যায়। তারপর ঢোলের তালে নাচতে থাকা শিল্পীদের সঙ্গে যোগ দেন বাংলাদেশের প্রধাণমন্ত্রী। তিনি ঐতিহ্যবাহী পোশাক পরে শিল্পীদের সঙ্গে একটি ছবির জন্য পোজও দিয়েছেন।

    সড়কপথে আজমীর যাওয়ার আগে প্রতিনিধিদল বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে কিছুক্ষণ অপেক্ষা করেন।

    আরও পড়ুন: বুম্বাদা'র চারটে বিয়ে? দেবের প্রশ্নের উত্তরে রহস্য ফাঁস করলেন প্রসেনজিৎ

    হাসিনার দরগাহ সফরকে কেন্দ্র করে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। প্রাঙ্গনে কোনও অতিরিক্ত দর্শককে অনুমতি দেওয়া হয়নি। একটি দেশের রাষ্ট্রপ্রধানের আগমনের সময় ব্যবহৃত সুরক্ষার সঙ্গে সঙ্গতি রেখে মন্দিরে প্রবেশ বন্ধ করে দেওয়া হয়েছিল স্থানীয়দের জন্য। দরগায় তাঁকে লাল গালিচা দিয়ে অভ্যর্থনা জানানো হয়।

    আরও পড়ুন: সেন্ট্রাল ব্যাঙ্কে মেগা নিয়োগ! কবে থেকে, কীভাবে আবেদন করবেন? জানুন...

    মঙ্গলবার, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাসিনার সঙ্গে দ্বিপাক্ষিক বিষয়ে একটি বিস্তৃত আলোচনা করেছেন। তাঁরা দ্বিপাক্ষিক সম্পর্কের গতি বজায় রাখার জন্য একটি ব্যাপক অর্থনৈতিক অংশীদারিত্ব চুক্তি (CEPA)নিয়ে আলোচনা করার সিদ্ধান্ত নিয়েছেন।

    শেখ হাসিনার সফরকালে উভয় দেশ সাতটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করে। হায়দ্রাবাদ হাউসে প্রতিনিধি পর্যায়ের আলোচনার পর এইসব চুক্তি স্বাক্ষরিত হয়।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Jaipur, Rajasthan, Sheikh Hasina

    পরবর্তী খবর