Home /News /national /
Lata Mangeshkar: লতার অন্ধ ভক্ত অটোচালক! গায়িকাকে সুস্থ করতে তাঁর কাণ্ড চমকে দেবে

Lata Mangeshkar: লতার অন্ধ ভক্ত অটোচালক! গায়িকাকে সুস্থ করতে তাঁর কাণ্ড চমকে দেবে

ছবি ট্যুইটার থেকে পাওয়া

ছবি ট্যুইটার থেকে পাওয়া

Lata Mangeshkar: তিনি বলেছেন, তাঁর বাড়িতেও এ ভাবে সর্বত্র আছে লতার ছবি। তিনি মনে করেন, লতা মানুষ নন, খোদ দেবী সরস্বতী।

  • Share this:

    #মুম্বই: শেষ ১০ দিন ধরে দেশের সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর ভর্তি আছেন মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে। সেখানে আইসিইউ-তে রেখে তাঁর চিকিৎসা করছেন চিকিৎসকরা। দেশ জুড়ে লতার ভক্তরা নানা ভাবে প্রার্থনা করছেন। কোথাও যজ্ঞ হচ্ছে, কোথাও বা ছবি রেখে পুজো করছেন কেউ কেউ। কিন্তু সেই ভক্তির সব উদাহরণকে অতিক্রম করে গিয়েছেন মুম্বইয়ের এক অটোচালক। যিনি নিজের সব উপার্জন দান করেছেন, লতা মঙ্গেশকরের চিকিৎসার জন্য।

    লতার অন্ধভক্ত সত্যবানের অটোটি দেখলেই যে কেউ বুঝতে পারবে, তিনি লতা মঙ্গেশকরের কত বড় ভক্ত। অটোর চারিদিকে শুধু লতার ছবি আর সেখানে লেখা লতা ভারতের কী কী পুরস্কার পেয়েছেন। এ ছাড়া আরোগ্য প্রার্থনাও করা রয়েছে অটোর সেই বার্তায়। অনেকটা এই পদ্ধতিতে আরোগ্যের কথা যেন শহর জুড়ে, দেশ জুড়ে ছড়িয়ে দেওয়ার একটা পরিকল্পনা করেছেন সত্যবান।

    আরও পড়ুন -  ৫০ বছর পর নিভিয়ে দেওয়া হচ্ছে ইন্ডিয়া গেটের অমর জওয়ান জ্যোতি!

    তিনি বলেছেন, তাঁর বাড়িতেও এ ভাবে সর্বত্র আছে লতার ছবি। তিনি মনে করেন, লতা মানুষ নন, খোদ দেবী সরস্বতী। তিনি মানবী মূর্তি ধরে যেন পৃথিবীতে এসেছেন। তাই লতার গানের কথা অটোর গায়ে লেখা থাকে, অটোয় বাজে লতার গান। সেখানেই লতার আরোগ্য কামনা করে বার্তাও লেখা থাকে।

    আরও পড়ুন - গঙ্গাসাগর নির্বিঘ্নে মেটায় ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী, বললেন দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক

    সেই সত্যবানই এ বার লতার আরোগ্য কামনার পাশাপাশি, নিজের মতো করে চেষ্টা করছেন লতাকে সাহায্য করতে। তিনি তাঁর উপার্জন তাই দান করতে চাইছেন লতার চিকিৎসার জন্য।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Lata Mangeshkar

    পরবর্তী খবর