corona virus btn
corona virus btn
Loading

প্রতিটি অতিউৎসাহী প্রতিবেশীর জন্য ASIAN PAINTS-এর নতুন ‘সেফ পেন্টিং’ টিভিসি

প্রতিটি অতিউৎসাহী প্রতিবেশীর জন্য ASIAN PAINTS-এর নতুন ‘সেফ পেন্টিং’ টিভিসি

‘সেফ পেন্টিং’ এর প্রথম পর্যায় শুরু হয় সাইট পর্যবেক্ষণের দ্বারা।

  • Share this:

সময়ে এসেছে নতুন সাধারণ বিষয়গুলিকে আপন করে নেবার। আমাদের বাড়িকে নতুন রুপদান এবং রক্ষণাবেক্ষণ করার মত কোন পরিকল্পনাই আমরা করতে পারছি না। Asian Paints তার নতুন ‘সেফ পেন্টিং’ সার্ভিসের মাধ্যমে আমাদের দেখাতে চলেছে যে এগুলি কী করে করা সম্ভব। দারুন পেন্টিং টেকনিক এবং সতর্কতা ও সুরক্ষা উপায়গুলিকে একত্রিত করে, Asian Paints এখন এটিকে বাস্তবায়িত করতে চলেছে যারা বাড়ি রঙ করাতে চায় তাদের জন্য তাদের পরিবারের স্বাস্থ্য ও অ্যাপ্লিকেটার সম্পর্কীয় কোন ঝুঁকি না রেখে।

‘সেফ পেন্টিং’ এর প্রথম পর্যায় শুরু হয় সাইট পর্যবেক্ষণের দ্বারা। কাজ শুরু করার আগে Asian Paints এর কর্মচারীরা বাড়ির আসবাবপত্র এবং মূল্যবান জিনিসগুলিকে ঢেকে দেয় , যাতে সেগুলিতে কোন সংক্রমণ না হয়। অ্যাপ্লিকেটারগুলি উপযুক্ত সুরক্ষা উপাদান দ্বারা ঢাকা থাকে এবং যতসম্ভব কম সময়ে কাজ শেষ করে, এর জন্য মেশিনাইজড পেন্টিং প্রযুক্তিকে ধন্যবাদ। তাদের কাজ হয়ে গেলে, সম্পূর্ণ বাড়িটি স্যানিটাইজ করা হয়, তাদের সংক্রমণের ঝুঁকি কমে ।

‘সেফ পেন্টিং’ অভিযানটিকে সমর্থন করার জন্য, কোম্পানি একটি বিচিত্র হাস্যরসাত্মক টিভিসি রিলিজ করেছে। প্রতিবেশীর বাড়িতে উঁকি মারার প্রবণতাকে কাজে লাগিয়ে, এই টিভিসিতে ‘সেফ পেন্টিং’ অভিযানের গুণাবলীগুলি সম্পর্কে বলা হয়েছে, এবং সাধারণত এই ধরণের অত্যাধুনিক পেন্টিং করার প্রক্রিয়া দেখলে একজন সাধারণ মানুষের কী মনে হতে পারে এখানে তা বলা হয়েছে।

এটা অবশ্যই খুব আকর্ষণীয় এবং সম্পর্কিত , একটা কঠিন বাস্তব সত্যকে , খুব হালকাভাবে তুলে ধরা। এর সাথে Ogilvy India-এর চিফ ক্রিয়েটিভ অফিসার , সুরেশ নায়ক বলেন ,“ এই ক্যাম্পেনটি আমাদের সবসময় প্রতিবেশীর বাড়িতে কী হচ্ছে তা জানার আগ্রহকে তুলে ধরে। এর সাথে, এটি শুধু বাড়ির মালিক নয় তার প্রতিবেশীকেও সেফ পেন্টিং এর ব্যাপারে আশ্বাসিত করে একটি মজার গল্পের মাধ্যমে।

যদিও, কিছুসময় সবথেকে জাগতিক কথোপকথনগুলি সবচেয়ে কার্যকরী হয়। নীচে এই অসাধারণ বিজ্ঞাপনটি দেখুন।

এই টিভিসি , এবং এই সম্পর্কীয় সকল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের কথোপকথনগুলি, Asian Paint এর ‘সেফ পেন্টিং’ অভিযানটি কতখানি সত্য তা বলার জন্য তৈরি করা হয়েছে। যদিও একবার তারা এই বিজ্ঞাপনটি দেখলে কোভিড-19 এর পরবর্তী পর্যায়ে বাড়ির সৌন্দর্যায়নের জন্য প্ল্যান করার আশ্বাস পাবেন।

এটি একটি পার্টনারড পোস্ট

Published by: Ananya Chakraborty
First published: June 5, 2020, 2:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर