Home /News /national /
Viral Video: কালারিপায়াত্তুর ভিডিও শেয়ার করে বিপাকে আনন্দ মাহিন্দ্রা, ভুল শুধরে দিল ১০-এর শিশু!

Viral Video: কালারিপায়াত্তুর ভিডিও শেয়ার করে বিপাকে আনন্দ মাহিন্দ্রা, ভুল শুধরে দিল ১০-এর শিশু!

কালারিপায়াত্তুর ভিডিও শেয়ার করে বিপাকে আনন্দ মাহিন্দ্রা, ভুল শুধরে দিল ১০-এর শিশু!

কালারিপায়াত্তুর ভিডিও শেয়ার করে বিপাকে আনন্দ মাহিন্দ্রা, ভুল শুধরে দিল ১০-এর শিশু!

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই সেটি নজর কেড়েছে নেটিজেনের (Viral Video)।

  • Last Updated :
  • Share this:

#নয়াদিল্লি: কালারিপায়াত্তু (Kalaripayattu) হল ভারতীয় মার্শাল আর্ট যেটা দক্ষিণি রাজ্য কেরালা থেকে এসেছে। এটি একটি পুরনো যুদ্ধ বিষয়ক খেলা যা কেরালা ছাড়াও তামিলনাড়ু এবং কর্ণাটকেও খেলা হয়। এমনকী এটি উত্তরপূর্ব শ্রীলঙ্কা এবং মালয়শিয়ার মালায়ি সম্প্রদায়ের লোকেরাও অনুশীলন করেন। সম্প্রতি ভারতীয় শিল্পপতি মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে এক শিশুকে অসাধারণ দক্ষতার সঙ্গে কালারিপায়াত্তুর অনুশীলন করতে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই সেটি নজর কেড়েছে নেটিজেনের (Viral Video)।

ভিডিওটি শেয়ার করে আনন্দ মাহিন্দ্রা লিখেছেন, 'এই বাচ্চা মেয়েটির পথ আটকাবেন না! এবং কালারিপায়াত্তুকে খেলার জগতে আরও বেশি জায়গা দেওয়া উচিত। বিশ্বের নজর আকর্ষণ করতে পারে ও পারবে এটি।' এই ভিডিও নেটপাড়ার বাসিন্দারা দারুণ পছন্দ করেছেন এবং সেই সঙ্গে বিভিন্ন মন্তব্য করেছেন সেখানে। এরই মধ্যে ঘটে গিয়েছে বিপত্তি। যার ভিডিও আনন্দ মাহিন্দ্রা ১০ বছরের মেয়ে বলে পোস্ট করেছিলেন, সেই নীলাকানন্দন নায়ার পাল্টা ট্যুইট করে।

আননন্দ মাহিন্দ্রার এই কাজকে সম্মান জানিয়ে, নীলাকানন্দনের পাল্টা দাবি, 'আমি মেয়ে নই, আমি ১০ বছরের একটি ছেলে'। নীলাকানন্দন কেরালার একবীরা কালারিপায়াত্তু অ্যাকাডেমির ছাত্র। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যানপেজ রয়েছে। এবং সেখানে সে নিজেই নিয়মিত তার অনুশীলের ভিডিও পোস্ট করে থাকে।

আরও পড়ুন: রোবটের গতিকেও হার মানাবেন এই 'ধোসাম্যান', আনন্দ মাহিন্দ্রার ভিডিও ভাইরাল! দেখুন

আনন্দ মাহিন্দ্রার ভুল শুধরে দিয়ে ধন্যবাদ জানিয়েছে ছোট্ট ছেলেটি। একইসঙ্গে জানিয়েছে, তার চুল বড় করার কারণ। কালারিপায়াত্তুর উপর একটি শর্ট ফিল্ম করার জন্যই চুল বড় করেছে নীলাকানন্দন। ভিডিওটি মুহূর্তে প্রায় ২ লক্ষ ভিউজ পেয়েছে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Anand Mahindra, Viral Video