Home /News /national /
বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থীকেই সবচেয়ে ‘দুর্নীতিগ্রস্থ’ বলে বসলেন অমিত শাহ, সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ-বিদ্রুপের ঝড়

বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থীকেই সবচেয়ে ‘দুর্নীতিগ্রস্থ’ বলে বসলেন অমিত শাহ, সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ-বিদ্রুপের ঝড়

Amit Shah

Amit Shah

  • Share this:

    #বেঙ্গালুরু: প্রকাশ্য সাংবাদিক বৈঠকেই জোর গলায় বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ইয়েদুরাপ্পাকে সবচেয়ে দুর্নীতিগ্রস্থ বলে বসলেন বিজেপি সভাপতি অমিত শাহ। মুখ ফসকে সোজা সেম সাইড গোল। সঙ্গে সঙ্গে ক্রুটি সংশোধন করে কর্ণাটকের বর্তমান মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার নাম নিলেও ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে । বিজেপি সর্বভারতীয় সভাপতির জিভ হড়কানো মন্তব্যই এখন বিরোধীদের লাখো শেয়ারে ভাইরাল।

    আগামী 12 মে কর্ণাটক ভোটে কংগ্রেসের বিরুদ্ধে বিজেপির আশা ইয়েদুরাপ্পা। তাঁকেই মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করে দক্ষিণের এই রাজ্যে ভোট ময়দানে নামছে গেরুয়া শিবির। আর তাঁর সরকারকেই কিনা মুখ ফসকে সবচেয়ে দুর্নীতিগ্রস্থ বলে বসলেন অমিত শাহ! আসলে সাংবাদিক সম্মেলনে ইয়েদুরাপ্পাকে পাশে নিয়ে কর্ণাটকের কংগ্রেসী সিদ্দারামাই সরকারের উদ্দেশ্য আক্রমণ শানাতে বসেছিলেন শাহ। কিন্তু ভুলে বেরিয়ে যায় ইয়েদুরাপ্পার নাম।

    আরও পড়ুন

    ফেসবুকে চাই ‘আসল’ ৩ লাখ লাইক, সাংসদদের মোদির টার্গেট

    শাহ বলেন, 'সুপ্রিম কোর্টের প্রাক্তন এক বিচারপতির মতে, দুর্নীতিগ্রস্ত প্রশাসনগুলোর মধ্যে প্রতিযোগিতা হলে বিজয়ী হবে থাকবে ইয়েদুরাপ্পা সরকার। তারাই সবচেয়ে দুর্নীতিগ্রস্থ'।সঙ্গে সঙ্গে এই ভুল শুধরে নিলেও কামান থেকে গোলা ততক্ষণে বেরিয়ে গিয়েছে । বিজেপি সর্বভারতীয় সভাপতির এই ত্রুটিতে লাভবান বিরোধীরা। বিজেপি সভাপতি সত্যি কথাই বলেছেন বলে শুরু হয়ে যায় ব্যঙ্গ-বিদ্রুপ।

    আরও পড়ুন

    দু’জন প্রাপ্তবয়স্কের বিয়েতে খাপ পঞ্চায়েতের হস্তক্ষেপ বেআইনী: সুপ্রিম কোর্ট

    অমিত শাহের বক্তব্যের ভিডিওটি ট্যুইট করে রাহুল গান্ধি লেখেন, এই দেখুন আমাদের প্রচারের টপ সিক্রেট ভিডিও। বিজেপি সভাপতি নিজেই বলেছেন ইয়েদুরাপ্পা সরকারই সবচেয়ে দুর্নীতিগ্রস্থ। বিজেপি সভাপতির এই উপহারে কর্ণাটকে আমাদের দারুণ প্রচার শুরু হল।

    আজই কর্ণাটকে এক দফায় কর্ণাটকের ২২৪ আসনে ভোটগ্রহণের দিন ঘোষণা করেছে নির্বাচন কমিশন । এদিন মুখ্যনির্বাচন কমিশনার ওম প্রকাশ রাওয়াত সাংবাদিক সম্মেলনে জানান, আগামী ১২ মে কর্ণাটকে বিধানসভা নির্বাচন এবং ১৫ মে ফল প্রকাশ ।

    First published:

    Tags: Amit Shah, Amit Shah misspeaks, Rahul Gandhi, Siddaramaiah, Yeddyurappa

    পরবর্তী খবর