• Home
  • »
  • News
  • »
  • national
  • »
  • Amit Shah Met Jagdeep Dhankhar: অসুস্থ হয়ে এইমসে ভর্তি জগদীপ ধনখড়, দেখা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ...

Amit Shah Met Jagdeep Dhankhar: অসুস্থ হয়ে এইমসে ভর্তি জগদীপ ধনখড়, দেখা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ...

Amit Shah met Governor Jagdeep Dhankhar রাজ্যপাল জগদীপ ধনখড় দেখতে এইমসে অমিত শাহ

Amit Shah met Governor Jagdeep Dhankhar রাজ্যপাল জগদীপ ধনখড় দেখতে এইমসে অমিত শাহ

Amit Shah Met Jagdeep Dhankhar: দিল্লির এইমসে ভর্তি রয়েছেন এ রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনখড়। বুধবার সেখানে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

  • Share this:

    নয়াদিল্লি: উত্তরবঙ্গ সফরশেষে দিল্লি পৌঁছেই অসুস্থ হয়ে পড়েন রাজ্যপাল জগদীপ ধনখড়। প্রথমে বঙ্গভবনে চিকিৎসা শুরু হলেও পরে দিল্লির এইমসে ভর্তি করানো হয় রাজ্যপালকে। সূত্রের খবর, ম্যালেরিয়ায় আক্রান্ত হয়ে দিল্লির এইমসে ভর্তি রয়েছেন এ রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনখড়। বুধবার সেখানে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah Met Jagdeep Dhankhar)। সাক্ষাতের ছবিও নিজেই ট্যুইটারে পোস্ট করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

    আরও পড়ুন:উত্তরাখণ্ডে এবার দুর্ঘটনার কবলে বাঙালি পর্যটকদের দল, নিহত পাঁচ, আহত অন্তত ১৫

    ট্যুইটার পোস্টে অমিত শাহ  (Amit Shah Met Jagdeep Dhankhar) লিখেছেন, ‘আজ দিল্লির এইমসে গিয়ে বাংলার রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করে তাঁর স্বাস্থ্যের খোঁজ নিলাম। উনি শীঘ্রই সুস্থ হয়ে ফিরে আসুন, এই কামনা করি (Amit Shah Met Jagdeep Dhankhar)।’

    সম্প্রতি উত্তর বঙ্গে গিয়েছিলেন রাজ্যপাল(Bengal Governor Jagdeep Dhankhar)। সেখানে স্ত্রীকে নিয়ে ছুটি কাটাচ্ছিলেন তিনি(Bengal Governor Jagdeep Dhankhar)। শুক্রবারই তিনি দিল্লিতে পৌঁছন। গায়ে জ্বর ছিল। ম্যালেরিয়ার লক্ষণ ধরা পড়ে। তাঁর রক্ত পরীক্ষার জন্য পাঠানো হয়। বঙ্গ ভবনেই প্রাথমিকভাবে দ্রুত চিকিৎসা শুরু হয়। পরে তাঁকে এইমসে স্থানান্তরিত করা হয়। আপাতত স্থিতিশীল রয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

    আরও পড়ুন:পেগাসাস কৃতিত্ব নিয়েও কংগ্রেস- তৃণমূল তরজা, 'ডুবন্ত জাহাজ' বলে কটাক্ষ সুখেন্দুশেখরের

    সপ্তমীর দিন সকালেই উত্তরবঙ্গে গিয়েছিলেন রাজ্যপাল(Bengal Governor Jagdeep Dhankhar)। ১০ দিন সেখানেই ছিলেন তিনি। দার্জিলিংয়ের টয় ট্রেনে চেপে ঘুম পর্যন্ত বেড়াতেও গিয়েছিলেন তিনি। ঘুমে মিউজিয়ামও ঘুরে দেখেন তিনি। উত্তরবঙ্গের আবহাওয়ার অবনতি হতে শুরু করে কয়েকদিন পর থেকেই। তারপরেই তিনি পাহাড় থেকে নীচে নেমে আসেন এবং বাগডোগরা বিমানবন্দর হয়ে দিল্লি যান রাজ্যপাল। দিল্লিতে বঙ্গভবনেই ছিলেন তিনি। সেখানেই অসুস্থ হতে শুরু করেন।

    রবিবার পর্যন্ত দিল্লির বঙ্গভবনেই চিকিৎসা চলছিল রাজ্যপালের। এর পর সোমবার দুপুর তিনটের সময় তাঁকে এইমসে স্থানান্তরিত করা হয়। হাসপাতালের তরফে জানানো হয়েছে, তিনি চিকিৎসক নীরজ নিশ্চলের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। তাঁর শারীরিক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছে বলেও জানা গিয়েছে হাসপাতাল সূত্রে।

    এমনিতে সোশ্যাল মিডিয়া অত্যন্ত সক্রিয় থাকেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তাঁর উত্তরবঙ্গ সফর চলাকালীনও তিনি ট্যুইট করেন। কিন্তু এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন অনুপস্থিত জগদীপ ধনখড়। গত ২১ অক্টোবর শেষবার ট্যুইট করেছিলেন।

    Published by:Sanjukta Sarkar
    First published: