Home /News /national /
Amit Shah and Suvendu Adhikary: উপদল বরদাস্ত নয়, বিভেদ ভুলে শুভেন্দুকে আন্দোলনে নামার পরামর্শ শাহর

Amit Shah and Suvendu Adhikary: উপদল বরদাস্ত নয়, বিভেদ ভুলে শুভেন্দুকে আন্দোলনে নামার পরামর্শ শাহর

Amit Shah asks Suvendu Adhikary to work as one team in bengal

Amit Shah asks Suvendu Adhikary to work as one team in bengal

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে এমনই এক গুচ্ছ পরামর্শ দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

  • Share this:

#নয়াদিল্লি: রাজ্যে শিক্ষক নিয়োগে ব্যাপক দুর্নীতি এবং পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারিকে রাজনৈতিক ভাবে যথোপযুক্ত কাজে লাগান। নিজেদের মধ্যে দ্বন্দ্ব ভুলে লাগাতার রাজনৈতিক কর্মসূচি চালিয়ে যান। এই সুযোগে আরও জনসংযোগ বৃদ্ধি করুন। ব্লকে ব্লকে জোরদার আন্দোলন করুন। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে এমনই এক গুচ্ছ পরামর্শ দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

সূত্রের খবর, শিক্ষক দুর্নীতি নিয়ে তৃণমূলের বিরুদ্ধে শুভেন্দু অধিকারীর যাবতীয় নালিশ শোনার পর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শুভেন্দুকে বলেছেন, শিক্ষক দুর্নীতিতে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর ভারতীয় জনতা পার্টির রাজনৈতিক অস্ত্র হিসেবে বিষয়টিকে নিয়ে সাধারণ মানুষের কাছে পৌঁছনোর প্রয়োজন ছিল। কিন্তু, বাস্তবে তা হয়নি। এর কারণ, দলের রাজ্য নেতৃত্বের মধ্যে সমন্বয়ের অভাব। শুভেন্দুকে অমিত শাহ স্পষ্ট জানিয়ে দিয়েছেন, দলের মধ্যে উপদল বরদাস্ত করা হবে না।

আরও পড়ুন - Weather Update: গরমে হাঁসফাঁস, বেলা বাড়লেই বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টি, কলকাতার আজকের ওয়েদার আপডেট

রাজ্য বিজেপির সুকান্ত মজুমদার, প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ এবং সাধারণ সম্পাদক(সংগঠন) অমিতাভ চক্রবর্তীদের সঙ্গে সমন্বয় রেখে কাজ করতে হবে।দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এ প্রসঙ্গে বলেন, "আমরা একটানা কর্মসূচি ঘোষণা করেছি। কিন্তু রাজ্য সরকার কর্মসূচির অনুমতি দিচ্ছে না। তা সত্ত্বেও জেলাস্তরে মহাকুমা স্তরে এবং ব্লক স্তরে স্বতঃপ্রণোদিত বিক্ষোভ হচ্ছে। আগামী দিনে শিক্ষক নিয়োগ দুর্নীতি নিয়ে আরও বড় আন্দোলন করবে বিজেপি।"

আরও পড়ুন - Commonwealth Games 2022: ব্যাডমিন্টনে মালয়শিয়ার বিরুদ্ধে হার, রুপো পেলেন সিন্ধু-শ্রীকান্তরা

অন্যদিকে, এদিন এনডিএ শিবিরের উপ রাষ্ট্রপতি পদপ্রার্থী জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করেন শুভেন্দু। বঙ্গভবনে তাঁর সঙ্গে মধ্যাহ্নভোজে সারেন। এরপর দলের প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তোমার বাড়ি যান। দেখা করেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গেও। দেখা করবেন অসামরিক বিমান পরিবহন মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার সঙ্গেও। দিনভর একগুচ্ছ কর্মসূচি সেরে এদিন রাতেই কলকাতায় ফিরেছেন শুভেন্দু। তিনি জানান, এরপর ১১ আগষ্ট ফের দিল্লি যাবেন তিনি। যোগ দেবেন উপরাষ্ট্রপতির শপথ গ্রহণ অনুষ্ঠানে।

RAJIB CHAKRABORTY
Published by:Debalina Datta
First published:

Tags: Amit Shah, Suvendu Adhikary

পরবর্তী খবর