দেশ

corona virus btn
corona virus btn
Loading

এক টাকাও বিক্রি নেই , না খেয়ে কাটছে দিন ! পঞ্জাবের ৮০ বছরের দাদিমার পাশে গোটা দেশ !

এক টাকাও বিক্রি নেই , না খেয়ে কাটছে দিন ! পঞ্জাবের ৮০ বছরের দাদিমার পাশে গোটা দেশ !
photo source twitter

অভিনেতা দলজিৎ রাতে বাড়ি ফেরার সময় দেখতে পান এই বৃদ্ধাকে। গাড়ি থামিয়ে খাবার খান। শোনেন বৃদ্ধার জীবনের লড়াইয়ের গল্প।

  • Share this:

#পঞ্জাব: দিল্লির রাস্তায় ছোট্ট স্টলে দীর্ঘ ৩০ বছর ধরে ডাল রুটি, সবজি বিক্রি করতেন কান্তা প্রসাদ। তাঁর বয়স এখন ৮০। লকডাউনে বিক্রি ছিল না এক টাকাও। না খেতে পেয়ে দিন কাটছিল তাঁর। তবে ইউটিউবার গৌরবের এক ভিডিওতে বদলে যায় কান্তা প্রসাদের ভাগ্য। এখন জ্যোমাটোতে পাওয়া যায় বাবা কা ধাবার খাবার। কান্তা প্রসাদের ব্যাঙ্ক ব্যালেন্স এখন কয়েক লক্ষ টাকা। সব কিছুই হয়েছে গৌরবের ভিডিও এবং দেশের মানুষের জন্য। কিন্তু তারপর সেই কান্তা প্রসাদই গৌরবের নামে পুলিশে এফ আই আর করলেন। সে নাকি তাঁর টাকা আত্মসাৎ করছে। যাইহোক এ সব তো থাকবেই। তবুও মানবিকতা থাকবে। মানুষ মানুষের সাহায্যের জন্য এগিয়ে আসবে।

এবার পঞ্জাবের রাস্তায় দেখা মিলল এক বৃদ্ধার। তাঁরও বয়স ৮০র ঘরে। স্বামী মারা গিয়েছেন বহুদিন। সংসার চলে তাঁর ছোট্ট রুটি, সবজি, পরাঠার দোকান থেকেই। কিন্তু বিক্রি তেমন নেই। সকলা থেকে উনোনে আগুন দিয়ে রাস্তার ধারে বসে থাকেন। রাতের অন্ধকার নামলে বাড়ি ফেরেন। চোখে জল নিয়ে ফিরে যেতে হয় ঘরে। কিন্তু এই দাদিমাই এখন সোশ্যাল মিডিয়ার নতুন সেনসেশন।

অভিনেতা দলজিৎ রাতে বাড়ি ফেরার সময় দেখতে পান এই বৃদ্ধাকে। গাড়ি থামিয়ে খাবার খান। শোনেন বৃদ্ধার জীবনের লড়াইয়ের গল্প। এই ভিডিও তিনি ট্যুইটারে শেয়ার করে সকলকে দেখতে বলেন। দাদিমার হাতের রুটি খেতে অনুরোধ করেন সকলকে। এর পর থেকে গোটা পঞ্জাবের মানুষ খোঁজ করছেন এই বৃদ্ধার। সকলে শেয়ার করছেন ভিডিও। এখন এটাই দেখার কান্তা প্রসাদের মতো এই গরীব দাদিমার ভাগ্যও বদলায় কিনা।

Published by: Piya Banerjee
First published: November 7, 2020, 3:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर