Home /News /national /
শিয়ালদহ-রাজধানী এক্সপ্রেসে পাথর ছুড়ে হামলা, আহত ৬ যাত্রী

শিয়ালদহ-রাজধানী এক্সপ্রেসে পাথর ছুড়ে হামলা, আহত ৬ যাত্রী

ছবি: সংগৃহীত ৷

ছবি: সংগৃহীত ৷

  • Share this:

    #নয়াদিল্লি: এবার শিয়ালদহ-রাজধানী এক্সপ্রেস টার্গেট করল দুষ্কৃতীরা। গতকাল গভীর রাতে শিয়ালদহ-নয়াদিল্লি রাজধানী এক্সপ্রেসে হামলার ঘটনা ঘটল। ট্রেন লক্ষ্য করে ছোড়া হল পাথর। ঘটনাটি ঘটেছে বিহারের মানপুর জংশন স্টেশনে। আহত হয়েছেন ছয় যাত্রী।

    সোমবার গভীর রাতে মানপুর জংশনে এসে দাঁড়ায় রাজধানী এক্সপ্রেস। আচমকাই ট্রেনের দু’টি কামরা লক্ষ্য করে পাথর ছোড়ে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা। পাথরের ঘায়ে ট্রেনের দরজা ভেঙে যায়। ভাঙা কাঁচের টুকরো লেগেই জখম হন ওই ছয় যাত্রী। ঘটনার আকস্মিকতায় আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন যাত্রীরা। সঙ্গে সঙ্গে ছুটে আসেন স্টেশনের নিরাপত্তাকর্মীরা। আসেন ট্রেনের নিরাপত্তারক্ষীরাও। কিন্তু অন্ধকারের সুযোগ নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

    স্টেশনেই আহতদের প্রাথমিক চিকিৎসা করা হয়। প্রাথমিক চিকিৎসার পর প্রত্যেকেই ফের ট্রেনে উঠে পড়েন। গয়া জংশনে এসে ট্রেনের কাঁচ পাল্টানো হয়। কারা এই ধরনের ঘটনা ঘটালো? কেনই বা এই হামলা? সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে উপযুক্ত তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। ইতিমধ্যেই দুষ্কৃতীদের খুঁজতে মানপুর এলাকায় তল্লাশি অভিযান শুরু হয়েছে। রেলের তরফ থেকেও বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে। কিন্তু এমন ঘটনায় রেলের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে ফের প্রশ্ন তুলে দিল বলে মনে করছেন অনেকে।

    First published:

    Tags: Manpur Junction, Railway Protection Force, Sealdah-Rajdhani Express, শিয়ালদহ-রাজধানী এক্সপ্রেস

    পরবর্তী খবর