Home /News /national /
BSF Jawan Killed: পরপর গুলি, একে-একে মৃত্যু ৫ BSF জওয়ানের! অমৃতসরের মেসে মারাত্মক ঘটনা

BSF Jawan Killed: পরপর গুলি, একে-একে মৃত্যু ৫ BSF জওয়ানের! অমৃতসরের মেসে মারাত্মক ঘটনা

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

BSF Jawan Killed: মারাত্মক ঘটনা অমৃতসরে। সহকর্মীর গুলিতে মৃত্যু হল ৫ বিএসএফ জওয়ানের।

  • Share this:

    #অমৃতসর: সহকর্মীদের সঙ্গে বচসা, আর তা থেকেই বচসা, আর সেখান থেকেই আচমকা আগ্নেয়াস্ত্র থেকে গুলি। মারাত্মক ঘটনা অমৃতসরে। সহকর্মীর গুলিতে মৃত্যু হল ৫ বিএসএফ জওয়ানের। অভিযুক্ত বিএসএফ কনস্টেবল। রবিবার সকালে এই ঘটনাটি ঘটেছে পঞ্জাবের অমৃতসরের খাসা গ্রামে।

    জানা গিয়েছে, ওই ঘটনায় আহত হয়েছেন আরও কয়েক জন জওয়ান। তাঁদের মধ্যে আশঙ্কাজনক কয়েক জন। আক্রমণকারী বিএসএফ কনস্টেবলেরও মৃত্যু হয়েছে। জানা গিয়েছে, খাসার বিএসএফ মেসে সত্তেপার নামের এক কনস্টেবল অন্যান্য জওয়ানদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। এখনও পর্যন্ত এই ঘটনায় ৫ BSF জওয়ানের মৃত্যু হয়েছে। তাঁদের দেহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

    আরও পড়ুন: সোমবার থেকে বাংলার বহু এলাকায় দীর্ঘক্ষণ বন্ধ থাকবে ইন্টারনেট? কারণ কী জানেন!

    কী কারণে ওই কনস্টেবল গুলি চালাল তা খতিয়ে দেখা হচ্ছে। এ নিয়ে তদন্তের নির্দেশও দেওয়া হয়েছে বলে বিএসএফ সূত্রে জানা গিয়েছে। তবে, প্রত্যক্ষদর্শী কয়েকজন জওয়ানের দাবি, রবিবার সকালে কোনও বিষয় নিয়ে সহকর্মীদের সঙ্গে ঝগড়া শুরু হয় সত্তেপারের। সেই বচসা চলাকালীন আচমকাই সত্তেপা তাঁর আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালিয়ে দেন। তাতেই ঘটে যায় মারাত্মক ঘটনা।

    আরও পড়ুন: অন্যের ঘাড়ে দোষ চাপানো হচ্ছে! ফুঁসে উঠলেন দিলীপ ঘোষ! নিশানায় কিন্তু 'বড়' মুখ

    এই ঘটনার প্রেক্ষিতে বিএসএফ-এর তরফে বিবৃতি জারি করা বলা হয়েছে, "৬ মার্চ খাসায় একটি দুর্ভাগ্যজনক ঘটনা ঘটেছে। কনস্টেবল সত্তেপারের গুলিতে শহিদ হয়েছেন ৫ জন জওয়ান। অভিযুক্ত কনস্টেবলও এই ঘটনার মারা গিয়েছেন। গুরুতর আহত হয়েছেন এক জওয়ান। ঠিক কী ঘটেছিল তা জানতে তদন্ত করা হবে।"

    Published by:Suman Biswas
    First published:

    Tags: BSF, BSF Jawan

    পরবর্তী খবর