সাংঘাতিক! পূর্ণ বয়স্ক ময়ূর ধরে গিলে খেল বিশালাকৃতি পাইথন, দাঁড়িয়ে দেখল গ্রামবাসীরা

সংগৃহীত ছবি

শনিবার বিকেলে ঝাণ্ডার সাধাওরা ব্লকে জঙ্গলের কাছে ময়ূরটি চড়ে বেড়াচ্ছিল । সেই সময়ই জঙ্গল থেকে বেড়িয়ে বিশালাকৃতির পাইথনটি ময়ূরটিকে ধরে ফেলে ।

  • Share this:

    #হরিয়ানা: মনের আনন্দে জঙ্গলে ঘুরে বেড়াচ্ছিল একটি ময়ূর । ঘুণাক্ষরেও সে ভাবতে পারেনি নিমেষের মধ্যে তার এমন মর্মান্তিক পরিণতি হতে চলেছে । কিন্তু হল ...

    বিশালাকৃতির এক পাইথন জঙ্গল থেকে বেড়িয়ে এসে গিলে খেয়ে নিল তাকে । দাঁড়িয়ে দাঁড়িয়ে সেই দৃশ্য দেখল গ্রামবাসীরা । যদিও ঘটনা নজরে আসতেই খবর দেওয়া হয় পুলিশ এবং বন দফতরে । কিন্তু বন দফতরের আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই শিকার নিয়ে  গভীর জঙ্গলে অদৃশ্য হয়ে যায় পাইথনটি ।

    শনিবার সাংঘাতিক এই দৃশ্যের সাক্ষী হয়েছেন হরিয়ানার যমুনানগর জেলার ঝাণ্ডা গ্রামের বাসিন্দারা ।  স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, শনিবার বিকেলে ঝাণ্ডার সাধাওরা ব্লকে জঙ্গলের কাছে ময়ূরটি চড়ে বেড়াচ্ছিল । সেই সময়ই জঙ্গল থেকে বেড়িয়ে বিশালাকৃতির পাইথনটি ময়ূরটিকে ধরে ফেলে । এরপর টানতে টানতে তার শিকার জঙ্গলে নিয়ে যায় । গ্রামবাসীরা তা দেখতে পেয়ে তৎক্ষণাৎ খবর দেন স্থানীয় পুলিশে এবং বন দফতরে । তবে পুলিশ এবং বন কর্মীরা আসার আগেই পাইথনটি জঙ্গলের মধ্যে চলে গিয়েছিল । বন দফতরের তরফে জানা গিয়েছে, পূর্ণ বয়স্ক পাইথনটি ১৫ ফুট লম্বা ।

    Published by:Shubhagata Dey
    First published: