corona virus btn
corona virus btn
Loading

সাংঘাতিক! পূর্ণ বয়স্ক ময়ূর ধরে গিলে খেল বিশালাকৃতি পাইথন, দাঁড়িয়ে দেখল গ্রামবাসীরা

সাংঘাতিক! পূর্ণ বয়স্ক ময়ূর ধরে গিলে খেল বিশালাকৃতি পাইথন, দাঁড়িয়ে দেখল গ্রামবাসীরা
সংগৃহীত ছবি

শনিবার বিকেলে ঝাণ্ডার সাধাওরা ব্লকে জঙ্গলের কাছে ময়ূরটি চড়ে বেড়াচ্ছিল । সেই সময়ই জঙ্গল থেকে বেড়িয়ে বিশালাকৃতির পাইথনটি ময়ূরটিকে ধরে ফেলে ।

  • Share this:

#হরিয়ানা: মনের আনন্দে জঙ্গলে ঘুরে বেড়াচ্ছিল একটি ময়ূর । ঘুণাক্ষরেও সে ভাবতে পারেনি নিমেষের মধ্যে তার এমন মর্মান্তিক পরিণতি হতে চলেছে । কিন্তু হল ...

বিশালাকৃতির এক পাইথন জঙ্গল থেকে বেড়িয়ে এসে গিলে খেয়ে নিল তাকে । দাঁড়িয়ে দাঁড়িয়ে সেই দৃশ্য দেখল গ্রামবাসীরা । যদিও ঘটনা নজরে আসতেই খবর দেওয়া হয় পুলিশ এবং বন দফতরে । কিন্তু বন দফতরের আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই শিকার নিয়ে  গভীর জঙ্গলে অদৃশ্য হয়ে যায় পাইথনটি ।

শনিবার সাংঘাতিক এই দৃশ্যের সাক্ষী হয়েছেন হরিয়ানার যমুনানগর জেলার ঝাণ্ডা গ্রামের বাসিন্দারা ।  স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, শনিবার বিকেলে ঝাণ্ডার সাধাওরা ব্লকে জঙ্গলের কাছে ময়ূরটি চড়ে বেড়াচ্ছিল । সেই সময়ই জঙ্গল থেকে বেড়িয়ে বিশালাকৃতির পাইথনটি ময়ূরটিকে ধরে ফেলে । এরপর টানতে টানতে তার শিকার জঙ্গলে নিয়ে যায় । গ্রামবাসীরা তা দেখতে পেয়ে তৎক্ষণাৎ খবর দেন স্থানীয় পুলিশে এবং বন দফতরে । তবে পুলিশ এবং বন কর্মীরা আসার আগেই পাইথনটি জঙ্গলের মধ্যে চলে গিয়েছিল । বন দফতরের তরফে জানা গিয়েছে, পূর্ণ বয়স্ক পাইথনটি ১৫ ফুট লম্বা ।

Published by: Shubhagata Dey
First published: May 31, 2020, 8:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर