Home /News /nadia /
Nadia: পথ দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে তুমুল উত্তেজনা! লরিতে আগুন

Nadia: পথ দুর্ঘটনার জেরে জাতীয় সড়কে তুমুল উত্তেজনা! লরিতে আগুন

title=

সাত সকালে পথ দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র নদিয়ার চাকদহ। উত্তেজিত জনতার পথ অবরোধ, ঘাতক গাড়িতে আগুন। ঘটনাস্থলে পুলিশ গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ।

  • Share this:

    #নদিয়া: সাত সকালে পথ দুর্ঘটনায় মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র নদিয়ার চাকদহ। উত্তেজিত জনতার পথ অবরোধ, ঘাতক গাড়িতে আগুন। ঘটনাস্থলে পুলিশ গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ। জানা যায় নদিয়ার চাকদহ থানার পলাগাছা এলাকার বাসিন্দা বিশ্বজিৎ পাল। পেশায় গৃহ শিক্ষক। প্রতিদিনের মত পলাগাছা এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়ক দিয়ে টিউশন পড়ানোর উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। ঠিক তখনই ৩৪ নম্বর জাতীয় সড়কে তার বাইকের সঙ্গে একটি দশ চাকার লরির পাশে ধাক্কা লাগে। এর পরেই বাইকের হ্যান্ডেল লরির সঙ্গে আটকে যায় বেশ খানিকটা তাকে টানতে টানতে নিয়ে যায় ওই লরিটি। পথচারীদের বিষয়টি নজরে আসতেই চীৎকার চেঁচামেচি করে লরিটি আটক করে। এরপর এই ঘটনাস্থলে মৃত্যু হয় ওই ব্যক্তির। ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় ওই লরির চালক এবং খালাসি।

    এরপরেই উত্তেজিত হয়ে ওঠে এলাকাবাসী। ঘাতক লরিটিকে আগুন ধরিয়ে দেয় তারা এবং ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় চাকদহ থানার পুলিশ এবং দমকল কর্মীরা। দমকল কর্মীরা একটি ইঞ্জিনের সাহায্যে গাড়ির আগুন নিয়ন্ত্রণে আনে। এরপরে উত্তেজিত জনতা পুলিশের গাড়ি ঘিরেও বিক্ষোভ দেখাতে শুরু করে।

    আরও পড়ুনঃ  শিবনিবাস মন্দিরের ভিড় সামলাতে তৎপর হল প্রশাসন

    স্থানীয়দের দাবি দীর্ঘদিন ধরে রাস্তা সম্প্রসারণ এর নামে খারাপ হয়ে রয়েছে রাস্তা। পাশাপাশি অতিরিক্ত গতিতে গাড়ি চালানোর ফলেই এই দুর্ঘটনা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে অবরোধ তোলার চেষ্টা করে। দীর্ঘক্ষণ জাতীয় সড়ক অবরোধের ফলে যানজটের সৃষ্টি হয়।

    Mainak Debnath
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Chakdah, Nadia

    পরবর্তী খবর