Home /News /nadia /
Nadia News: নিজের একটুখানি ভুলের জন্য ২০ হাজার টাকা প্রতারিত হলেন গরিব ভ্যানচালক

Nadia News: নিজের একটুখানি ভুলের জন্য ২০ হাজার টাকা প্রতারিত হলেন গরিব ভ্যানচালক

title=

একটি অজানা নাম্বার থেকে ফোন আসলে পরে ফোনটি ধরতেই সব শেষ

  • Share this:

    #নদিয়া: শান্তিপুরে প্রতারণার শিকার এক ভ্যানচালক। ঘটনাটি শান্তিপুর পোড়া ডাঙ্গা পাড়া এলাকায়। ওই এলাকার ভ্যানচালক ভরত সাঁতরার অভিযোগ, তার কাছে একটি ফোন আসে লটারি পেয়েছেন বলে তারপরে তাকে স্থানীয় সাইবার ক্যাফে যেতে বলেন। তিনি কিছু বুঝতে না পেরে চলে যান সাইবার ক্যাফে, এর পরেই ওই প্রতারক এর সাথে সাইবারক্যাফের মালিকের সাথে কথা বলেন ওই প্রতারক।

    সাইবার ক্যাফের মালিককে কুড়ি হাজার টাকা পাঠাতে বলেন, সাইবার ক্যাফের মালিক তার অ্যাকাউন্ট থেকে কুড়ি হাজার টাকা পাঠিয়ে দেয় ওই প্রতারককে। কিন্তু কিছু জানতে পারেন না ওই ভ্যান চালক। সাইবার ক্যাফের মালিক ভ্যানচালককে বলে সে কুড়ি হাজার টাকা পাঠিয়ে দিয়েছে, তখনই মাথায় হাত ভ্যানচালকের।

    আরও পড়ুন - মেধাবী ছাত্রীর পাশে দাঁড়াল প্রশাসন, ভবিষ্যতে উচ্চশিক্ষার জন্য উপকার

    ভ্যানচালক সাইবার ক্যাফের মালিককে বলেন তাকে বলা হয়েছিল কুড়ি হাজার টাকা লটারি পেয়েছে, কিন্তু উল্টো ওই প্রতারক কুড়ি হাজার টাকা ভ্যানচালকের কাছ থেকে আত্মসাৎ করে নেয়। ভ্যান চালক সাইবার ক্যাফের মালিক কে কুড়ি হাজার টাকা দিতে না পারায় সাইবার ক্যাফের মালিক ওই ভ্যানচালককে আটকে রেখে দেয়। এর পরেই ওই ভ্যান চালক তার আত্মীয়-স্বজন কে ফোন করে এবং তারা একটি স্কুটি গাড়ি ওই সাইবারক্যাফের মালিককে দিয়ে ভ্যানচালককে ছাড়িয়ে নেয়।

    যদিও এখনো কুড়ি হাজার টাকা দিতে পারেনি ভ্যান চালক ভারত সাঁতরা। এই ঘটনায় শুক্রবার শান্তিপুর থানা দ্বারস্থ হয় ভ্যানচালক ভরত সাঁতরা, এছাড়া প্রতারণার অভিযোগে শান্তিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। ভ্যানচালক জানান, যেই নম্বর থেকে ফোন এসেছিল সেটি একটি জিওর নাম্বার, এখন কিভাবে টাকা জোগাড় করবেন সেটাই বুঝতে পারছেন না ভ্যানচালক ভরত সাঁতরা।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Digital Crime, Online Fraud

    পরবর্তী খবর