Home /News /murshidabad /
Murshidabad: ডোমকলে শালিসি সভা চলাকালীন গুলি! গ্রেফতার তিনজন

Murshidabad: ডোমকলে শালিসি সভা চলাকালীন গুলি! গ্রেফতার তিনজন

মুর্শিদাবাদ জেলাতে ফের চলল গুলি । গুলির আঘাতে মৃত্যু হল এক ব্যক্তির। বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার ডোমকলে। এই ঘটনার জেরে গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

  • Share this:

    #ডোমকলঃ মুর্শিদাবাদ জেলাতে ফের চলল গুলি । গুলির আঘাতে মৃত্যু হল এক ব্যক্তির। বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার ডোমকলে। এই ঘটনার জেরে গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। গতকাল রাতে ডোমকলে একটি বচসা তৈরি হয়, আফজাল হোসেনের সঙ্গে আজিজ সেখের ঝামেলা হয়। সেই ঝামেলার জেরে মুর্শিদাবাদের ডোমকলের বাবলাবোন মাঠপাড়া এলাকায় শালিসীসভার আয়োজন করা হয় বৃহস্পতিবার বিকেলে। সেই সভা চলা কালীন প্রথমে বচসা তৈরি হয় তারপরেই চলে গুলি। গুলির আঘাতে মৃত্যু হয় এক ব্যক্তির। পুলিশ জানিয়েছে মৃতের নাম আফজাল হোসেন (৩৫)। মৃতের বাড়ি ডোমকলের মেহেদিপাড়া এলাকায়।

    ঘটনার পর তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হলে আফজাল হোসেন কে মৃত বলে ঘোষণা করে। আহতদের মধ্যে দুজনকেই মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর ঘটনাস্থলে পৌছায় পুলিশ। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    আরও পড়ুনঃ ছোটরাও মাতবে রথে! রথযাত্রা উৎসব উপলক্ষে যা ঘটছে মুর্শিদাবাদে...

    প্রতিবেশী মিনারুল হক জানান, বুধবার রাতে আফজাল ও আজিজের সাথে বচসা তৈরি হয়। সেই বচসার জেরেই আজকে শালিসী সভার আয়োজন করা হয়। কিন্তু হঠাৎই বোমা ও গুলির আওয়াজ। দুইজন আহত হয়েছেন। আফজাল হোসেনের মৃত্যু হয়েছে। আমরা চাইব যারা এই ঘটনার সঙ্গে জড়িত তারা যেন উপযুক্ত শাস্তি পান।

    আরও পড়ুনঃ কোভিড পরিস্থিতি কাটিয়ে দীর্ঘ দুই বছর পরে রথযাত্রা উৎসব কান্দির রাধাবল্লভ মন্দিরে

    ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ডোমকল থানার পুলিশ। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। এই ঘটনার জেরে এখনও পর্যন্ত মোট তিনজনকে গ্রেফতার করেছে ডোমকল থানার পুলিশ বলে জানা গিয়েছে।

    KOUSHIK ADHIKARY
    First published:

    Tags: Domkal, Murshidabad

    পরবর্তী খবর