Home /News /murshidabad /
Murshidabad: ফের ভয়াবহ পথ দুর্ঘটনা মুর্শিদাবাদে! লরি অটো সংঘর্ষে মৃত ১

Murshidabad: ফের ভয়াবহ পথ দুর্ঘটনা মুর্শিদাবাদে! লরি অটো সংঘর্ষে মৃত ১

পথ দুর্ঘটনাকে ঘিরে চাঞ্চল্য 

পথ দুর্ঘটনাকে ঘিরে চাঞ্চল্য 

মঙ্গলবার সকালে ফের মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। মুর্শিদাবাদ জেলার সালার থানার অন্তর্গত কান্দ্রা মোড়ে লরি ও অটোর মুখোমুখি সংঘর্ষের ফলে মৃত্যু হল এক ব্যক্তির।

  • Share this:

    #মুর্শিদাবাদঃ মঙ্গলবার সকালে ফের মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক ব্যক্তির। মুর্শিদাবাদ জেলার সালার থানার অন্তর্গত কান্দ্রা মোড়ে লরি ও অটোর মুখোমুখি সংঘর্ষের ফলে মৃত্যু হল এক ব্যক্তির। পুলিশ জানিয়েছে মঙ্গলবারের এই ঘটনায় মৃত্যু হয় গৌতম সাহা নামের এক ব্যক্তির, যার বাড়ি ভরতপুর এলাকায় বলে জানা গিয়েছে। সালার থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায় । অপরদিকে এই দুর্ঘটনার পরে ঘটনার তদন্ত ইতিমধ্যেই শুরু করেছে সালার থানার পুলিশ। মঙ্গলবার সকালে পথ দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যুর পাশাপাশি, আহত হয়েছেন আরো অনেকে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সালার ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র এবং কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সালার থানার অন্তর্গত কান্দ্রা মোড় সংলগ্ন এলাকায়। সোমবার মুর্শিদাবাদ জেলার অন্তর্গত বড়ঞা থানার ডাকবাংলাতে পাথর বোঝাই ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হয় এক যুবকের। সেই ঘটনায় আহত হন আরও অনেকে। সম্প্রতি মুর্শিদাবাদে বিভিন্ন জায়গায় বেড়ে চলেছে পথ দুর্ঘটনার সংখ্যা।

    আরও পড়ুনঃ ফুটবল খেলার প্রতি আগ্রহ তৈরি করতে জনসংযোগ পুলিশের

    ফের মুর্শিদাবাদ জেলাতে এই পথ দুর্ঘটনায় মৃত্যুর জেরে আতঙ্কিত সাধারণ মানুষ। তবে কি কারণে এই পথ দুর্ঘটনায় মৃত্যু তারও তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। মঙ্গলবার দুপুরে দেহ ময়না তদন্তের পর দেহ তুলে দেওয়া হবে মৃতের পরিবারের সদস্যদের হাতে বলে জানা গিয়েছে। ঘটনার জেরে শোকের ছায়া মৃতের পরিবারে।

    Koushik Adhikary
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Murshidabad, Road Accident

    পরবর্তী খবর