Home /News /murshidabad /
Murshidabad News: পিসি-ভাইঝির মর্মান্তিক পরিণতি, বাইক নিয়ে নিল প্রাণ

Murshidabad News: পিসি-ভাইঝির মর্মান্তিক পরিণতি, বাইক নিয়ে নিল প্রাণ

Murshidabad News: Two people, including a child, died in a road accident in Kandi

Murshidabad News: Two people, including a child, died in a road accident in Kandi

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বেপরোয়া গতিতে ডাম্পার ও গাড়ি চলাচলের জেরেই এই দুর্ঘটনা ঘটল।

  • Share this:

    #মুর্শিদাবাদ: সোমবার সকালে মুর্শিদাবাদ জেলার (Murshidabad district) কান্দি থানার মহালন্দী সুপার মার্কেট মোড়ে পথ দুর্ঘটনায় (Road accident) মৃত্যু হল পিসি ও ভাইঝির। পুলিশ জানিয়েছে মৃতের নাম রাখিমা বিবি (৩৫) ও নাজরিন সুলতানা (৪)। গুরুতর আহত অবস্থায় সাদের আলি চিকিৎসাধীন বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে । বাড়ি কান্দি থানার (Kandi Police) অন্তর্গত খোসবাসপুর গ্রামে।

    জানা গিয়েছে, গত তিন দিন আগে সৌদি আরব থেকে বাড়ি ফিরে আসে সাদের আলি। সোমবার সকালে নিকট আত্মীয়র বাড়িতে কান্দি থানার খোসবাসপুর থেকে ডাঙ্গাপাড়া যাচ্ছিলেন সাদের আলি। সাদের আলি সহ মটর বাইকে করে স্ত্রী রাখিমা বিবি ও ভাইঝিকে সঙ্গে নিয়ে আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। সাদের আলি মোটর বাইকে করে যাওয়ার সময়ে বিপরীত দিক থেকে ডাম্পার এসে ধাক্কা মারে মোটর বাইকে। ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু সহ দুইজনের।

    আরও পড়ুন - Viral Video: ম্যাচ চলাকালীন বিরাট কোহলিকে নিয়ে অশ্লীল শব্দ লাইভে বললেন, তারপর...

    ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কান্দি থানার পুলিশ।পুলিশ গিয়ে পিসি ও ভাইঝির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে মর্গে নিয়ে যাওয়া হয়। ঘটনার জেরে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়।

    আরও পড়ুন - Malda News: বাক্সের গায়ে আমের কার্টন লেখা, কিন্তু জিআরপি-র জোর সন্দেহ, খুলতেই মিলল পেটি পেটি মদ!

    স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বেপরোয়া গতিতে ডাম্পার ও গাড়ি চলাচলের জেরেই এই দুর্ঘটনা ঘটল। তাঁরা চাইছেন এলাকায় পথ নিরাপত্তা বাড়ানো হোক। পিসি ও ভাইঝির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবার জুড়ে । সোমবার দুপুরে দেহ ময়না তদন্তের পর তুলে দেওয়া হয় পরিবারের সদস্যদের হাতে।

    Koushik Adhikary

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Berhampore, Murshidabad

    পরবর্তী খবর