হোম /খবর /মুর্শিদাবাদ /
১৩ জনকে কামড়েছে একসঙ্গে! গোটা গ্রামজুড়ে রক্ত, কে এল মুর্শিদাবাদের এই গ্রামে?

Murshidabad News: ১৩ জনকে কামড়েছে একসঙ্গে! গোটা গ্রামজুড়ে রক্ত, কে এল মুর্শিদাবাদের এই গ্রামে?

শিয়ালের হানা

শিয়ালের হানা

Murshidabad News: শিয়ালের কামড়ে আক্রান্তের ঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

  • Share this:

মুর্শিদাবাদঃ ফের তান্ডব শিয়ালের, আহত হলেন একাধিক গ্রামের বাসিন্দারা। শিয়ালের আতঙ্ক যেন তাড়া করে বেড়াচ্ছে সামসেরগঞ্জের ফিডার ক্যানেলের পশ্চিম পাড়ের বাসিন্দাদের। বুধবার বিকেল নাগাদ ফের শিয়ালের কামড়ে জখম হলেন দুই শিশু সহ মোট ১৩ জন গ্রামবাসী। ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার দোগাছি অঞ্চলের দোগাছি ও পুঠিমারী গ্রামে। ঘটনায় গুরুতর আহতদের ইতিমধ্যেই সামসেরগঞ্জের অনুপনগর ব্লক হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও বেশ কয়েকজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। এদিকে শিয়ালের কামড়ে আক্রান্তের ঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে।জানা গিয়েছে, এদিন বিকেল নাগাদ মাঠে চাষ করছিলেন এক ব্যক্তি। হঠাৎ একটি শিয়াল হঠাৎই এসে আক্রমন করে বসে তাকে। পায়ে কামড় দেওয়ার পাশাপাশি, গ্রামের আরো বেশ কয়েকজনকে কামড় দেয় শিয়ালটি। তড়িঘড়ি গুরুতর আহত অবস্থায় গ্রামবাসীদের অনুপনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: বাইকের উপর ওটা কী বসানো! অদ্ভূত এক রোজগার, চমকে যাচ্ছেন সকলেই

উল্লেখ করা যেতে পারে, বেশকিছুদিন ধরেই সামসেরগঞ্জের ফিডার ক্যানেলের পশ্চিম পাড়ের বিভিন্ন গ্রামে শিয়ালের কামড়ে আক্রান্ত হচ্ছেন স্থানীয় বাসিন্দারা। বাদ যাচ্ছে না শিশুরাও। এর আগেও একসঙ্গে বেশকিছু গ্রামবাসীদের কামড় দিয়েছিল শিয়াল। বুধবার নতুন করে শিয়ালের কামড়ের ঘটনায় এলাকায় রীতিমতো উদ্বেগ ছড়িয়েছে।

আরও পড়ুন: মুরগির মাংস, ডিমের দাম এবার হবে আকাশছোঁয়া, হাতে ছ্যাঁকা লাগবে হাঁসের ডিম কিনতেও!

শেয়ালের কামড় রোধে পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করার দাবিতে সরব হয়েছেন স্থানীয় বাসিন্দারা। যদিও কি কারণে বারবার এই শিয়ালের আক্রমণের ঘটনা ঘটছে তাও খতিয়ে দেখছে বনদফতর বলে সুত্রে মারফত জানা গিয়েছে।---কৌশিক অধিকারী

Published by:Suman Biswas
First published:

Tags: Murshidabad news, West Bengal news