Home /News /murshidabad /
Murshidabad News- জা-এর সঙ্গে বিবাদের জেরে মর্মান্তিক পরিণতি গৃহবধূর! জানলে আঁতকে উঠবেন

Murshidabad News- জা-এর সঙ্গে বিবাদের জেরে মর্মান্তিক পরিণতি গৃহবধূর! জানলে আঁতকে উঠবেন

গৃহবধূর মৃত্যুতে শোকাহত পরিবার

গৃহবধূর মৃত্যুতে শোকাহত পরিবার

পারিবারিক অশান্তির জেরেই ঘটনার সূত্রপাত। স্বামী বলাই সেখ কর্মসূত্রে বাইরে থাকায় সরিফা বিবিকে মারধর করে তার ভাসুর শুকুর সেখ, জা সরি বিবি ও পরিবারের অন্যান্যরা। একবার সুস্থ হয়ে হাসপাতাল থেকে ফেরার পর ফের লোহার রড দিয়ে মারধর করা হয় তাকে।

আরও পড়ুন...
  • Share this:

    #ভরতপুরঃ  গৃহবধূকে লোহার রড দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ভাসুর জা-এর বিরুদ্ধে। বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার ভরতপুর থানার ইব্রাহিমপুর গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সরিফা বিবি। সরিফা বিবির দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানোর পাশাপাশিঘটনার তদন্ত শুরু করেছে ভরতপুর থানার পুলিশ। মৃতের বাবার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে।

    পরিবারের সদস্যরা জানিয়েছেনপারিবারিক অশান্তির জেরেই ঘটনার সূত্রপাত হয় গত ২০শে মে। মৃতের স্বামী বলাই সেখ কর্মসূত্রে বাইরে থাকায়, সরিফা বিবিকে মারধর করে তার ভাসুর শুকুর সেখজা সরি বিবি ও পরিবারের অন্যান্যরা। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি থাকার পর বুধবার বাড়ি ফেরে সরিফা বিবি। ফের তাকে লোহার রড দিয়ে বুধবার রাতে মারধর করে অভিযুক্তরা। গুরুতর জখম অবস্থায় তাকে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ভোরে সেখানেই মৃত্যু হয় তার। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি তুলেছেন সরিফা বিবির পরিবার।

    আরও পড়ুন- ছিঃ! নক্কারজনক ঘটনা! ওঝার নির্দেশে রঘুনাথগঞ্জে যা ঘটল, জানলে চমকে যাবেন

    মৃতের পরিবারের সদস্যরা এও জানিয়েছেনজা-এর সাথে কথা কাটাকাটি হতেই মারধর করে বলে অভিযোগ। বহরমপুর থেকে চিকিৎসা করে বাড়ি ফেরার পরেই পুনরায় সরিফা বিবিকে মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনার জেরে দোষীদের শাস্তির দাবি করেছেন মৃতের পরিবারের সদস্যরা। এই ঘটনায় লিখিত অভিযোগ  দায়ের করা হয়েছে ভরতপুর থানায়। 

     

    আরও পড়ুন- মর্মান্তিক! দুই সন্তানের সঙ্গে এ কী করল বাবা! হাড়হিম করা কাণ্ড বেলডাঙায়!

    ভরতপুর থানার পুলিশ সুত্রে জানা গিয়েছেঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে ভরতপুর থানার পুলিশ। অন্যদিকে, বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্তের পর দেহ তুলে দেওয়া হয় পরিবারের সদস্যদের হাতে। মৃত মেয়ের দেহ দেখে কান্নায় ভেঙে পরে তার পরিবার। 

     

    Koushik Adhikary 

    First published:

    Tags: Bharatpur, Murder, Murshidabad

    পরবর্তী খবর