Home /News /murshidabad /
Murshidabad: মর্মান্তিক! বহরমপুর ও ডোমকলে নদীতে তলিয়ে গেল চার পড়ুয়া

Murshidabad: মর্মান্তিক! বহরমপুর ও ডোমকলে নদীতে তলিয়ে গেল চার পড়ুয়া

title=

মুর্শিদাবাদে নদীতে তলিয়ে গেল চার কিশোর। বহরমপুর ও ডোমকলে ঘটে যাওয়া এই দুই পৃথক ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে জেলা জুড়ে।

  • Share this:

    মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদে নদীতে তলিয়ে গেল চার কিশোর। বহরমপুর ও ডোমকলে ঘটে যাওয়া এই দুই পৃথক ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে জেলা জুড়ে। প্রথম ঘটনাটি ঘটে বহরমপুরের নিয়াল্লিশাড়াতে। বহরমপুরের নিয়াল্লিশপাড়া ঘাটে নদীতে স্নান করতে নেমে তলিয়ে যায় দুই কিশোর। দুজনের উদ্দেশ্য ছিল নদীতে স্নান ও সাঁতার কাটার । দুজনের মধ্যে একজন সাঁতার জানলেও অন্যজন জানত না। যদিও দুর্ঘটনার শিকার হয় দুজনেই। তলিয়ে যাওয়া দুই কিশোরের নাম সোহম ঠাকুর , অর্ঘ্যদীপ মিশ্র। দুই কিশোরই মোহনরায় পাড়ার বাসিন্দা। একজন উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। এই ঘটনার পরেই ঘাটে ভিড় জমে যায় স্থানীয়দের। ঘটনাস্থলে আসেন স্থানীয় কাউন্সিলরও। পরে এনডিআরএফ ও স্থানীয় ডুবরীদের প্রচেষ্টায় দুই ছাত্রেরই মৃতদেহ উদ্ধার করা হয়।

    দ্বিতীয় ঘটনাটি ঘটে ডোমকলে। ডোমকলেও নদীতে স্নান করতে নেমে জলে তলিয়ে যায় দুই কিশোর। ডোমকল থানার ভৈরব নদীর ফতেপুর ঘাটে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান, স্নান করতে নেমে জলে তলিয়ে যায় দুই কিশোর। ওই দুই কিশোরের নাম রিজিয়ন আনসারী (১৭) এবং নয়ন আনসারী (১৬)।

    আরও পড়ুনঃ বহরমপুর ও ডোমকলে নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল ৪ কিশোর

    প্রত্যক্ষদর্শীরা জানান, চার বন্ধু মোটর বাইক নিয়ে ভৈরব নদীতে স্নান করতে এসেছিল। তাদের মধ্যে দুই বন্ধু জলে স্নান করতে নেমে তলিয়ে যায়। তাদের উদ্ধার করতে জলে ঝাঁপ দেন স্থানীয়রা। যদিও দুজনের মধ্যে কাউকেই বাঁচানো যায়নি।

    আরও পড়ুনঃ খড়গ্রামে সেলাই মেশিনের কাজ শিখে স্বয়ম্ভর হচ্ছেন মহিলারা

    ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ডোমকল মহকুমা পুলিশ প্রশাসন। ডোমকলের স্থানীয় বাসিন্দা ও ডুবুরিদের সহযোগিতায় উদ্ধার করা হয় দুইজনের নিথর দেহ।

    Koushik Adhikary
    First published:

    Tags: Berhampore, Domkal, Murshidabad

    পরবর্তী খবর