Home /News /murshidabad /
Murshidabad News: ফসল খেয়েছে ছাগল! অভিযোগে ধারাল অস্ত্রের কোপ দুজনকে মৃত ১

Murshidabad News: ফসল খেয়েছে ছাগল! অভিযোগে ধারাল অস্ত্রের কোপ দুজনকে মৃত ১

ছাগল জমিতে নেমেছে, এরই অভিযোগে ছাগলের মালিক ও তার ছেলে কে প্রকাশ্যে কোপালো জমির মালিক।

  • Share this:

    #মুর্শিদাবাদ: ছাগল জমিতে নেমেছে, এরই অভিযোগে ছাগল মালিক ও তার ছেলে কে প্রকাশ্যে কোপালো জমির মালিক। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে মুর্শিদাবাদের জলঙ্গী থানার চোয়াপাড়া এলাকায়। পুলিশ জানিয়েছে মৃত ব্যক্তির নাম বিবেকানন্দ হালদার। গুরুতর আহত হয় জীবনানন্দ হালদার। সম্পর্কে বাবা ও ছেলে। অভিযোগ উঠেছে শীতল হালদার ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে।

    আরও পড়ুন Murshidabad News: ফুলসজ্জা কাটতেই নববিবাহিতা স্ত্রীকে রেখে বেপাত্তা স্বামী! থানায় গেল নববধূর পরিবার

    স্থানীয় সূত্রে জানা যায়, জলঙ্গী থানার অন্তর্গত চোয়াপাড়া এলাকার বাসিন্দা বিবেকানন্দ হালদারদের ছাগল শীতল হালদারদের জমিতে গেলে, ছাগল যাওয়াকে কেন্দ্র করে সোমবার রাতে বাবা ও ছেলেকে রাস্তায় ফেলে ধারালো অস্ত্র দিয়ে কপালে চোখের সামনেই মৃত্যু হয় ছেলের। ছেলেকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হন বাবা জীবনানন্দ হালদার। গুরুতর আহত অবস্থায় জীবনানন্দ হালদারকে তড়িঘড়ি উদ্ধার করে জলঙ্গীর সাদিখান দেয়ার গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে ছেলেকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকেরা। বাবার শারীরিক অবস্থার অবনতি ঘটলে বহরমপুর মেডিক্যাল কলেজ স্থানান্তর করে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

    আরও পড়ুন Birbhum News : লটারির টিকিট কেনার আগে সাবধান, ভুয়ো লটারিতে ছেয়ে গিয়েছে জেলায়

     

    ঘটনাস্থলে পৌঁছায় জলঙ্গী থানার পুলিশ। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছেন ।সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন । যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাওকে গ্রেফতার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে। এই ঘটনার জেরে এলাকার বাসিন্দারা অভিযুক্তের শাস্তির দাবি করেছেন। জলঙ্গী থানার পুলিশ জানিয়েছে, ঘটনার কথা জানা আছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

    কৌশিক অধিকারী 
    Published by:Pooja Basu
    First published:

    Tags: Goat, Murshidabad, South bengal news

    পরবর্তী খবর