Home /News /murshidabad /
Snake bites Man: সাপের কামড়, হাসপাতালে সাপ নিয়ে হাজির হলেন জখম ব্যাক্তি!

Snake bites Man: সাপের কামড়, হাসপাতালে সাপ নিয়ে হাজির হলেন জখম ব্যাক্তি!

 সাপ নিয়ে হাসপাতালে হাজির  আহত ব্যাক্তি 

সাপ নিয়ে হাসপাতালে হাজির  আহত ব্যাক্তি 

Murshidabad news: সর্পাঘাতে আহত হন সালার থানার বহড়া গ্রামের বাসিন্দা বছর পঞ্চান্নর শের আলি সেখ। 

  • Share this:

    #সালার: কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে সাপের কামড়েআহত হল এক ব্যাক্তি। সোমবার ভোর রাতে এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার সালার থানার অন্তর্গত বহড়া গ্রামে।

    জানা গিয়েছে, সর্পাঘাতে অসুস্থ হন সালার থানার বহড়া গ্রামের বাসিন্দা বছর পঞ্চান্নর শের আলি সেখ। শের আলি সেখ কে পরিবারের সদস্যরা প্রথমে সালার ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন নিয়ে আসে। তবে শুধু হাসপাতালে অসুস্থ ব্যাক্তি নয়, হাসপাতালে নিয়ে আসা হয় ঘাতক সাপটিকেও। অন্যদিকে সাপের কামড়ে আহত ব্যাক্তিকে চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য কান্দি মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন শের আলি সেখকে।

    এও জানা গিয়েছে, সালারে কাজ সেরে টোটো করে বহড়া মোড়ে নেমে ওই ব্যাক্তি পায়ে হেঁটে বাড়ি ফিরছিল। রাস্তায় একটি বিষধর সাপের ওপর পা পরে গেলে সাপটি শের আলি সেখের পায়ে কামড়ে দেয়। গুরুতর অসুস্থ হয়ে পড়লে দমে থাকেননি শের আলি সেখ। তিনি নিজেই সাপটিকে ধরে হাসপাতালে নিয়ে আসে। যদিও এই ঘটনা দেখে অনেকেই অবাক হয়ে পড়েন।

    আরও পড়ুন  Online Jamai Sasthi: সেনাবাহিনীতে জামাই, অনলাইনে জামাইষষ্ঠী পালন শাশুড়ির

    চিকিৎসকেরা জানিয়েছেন, সাপের কামড়ে আহত শের আলি সেখ তাকে উন্নত চিকিৎসার জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তার অবস্থা স্হিতিশীল রয়েছে। প্রয়োজনীয় সমস্ত ধরনের ওষুধ দেওয়া হয়েছে।

    যদিও সাপ নিয়ে হাসপাতালে হাজির হয়ে শের আলিসেখ জানান, আমি রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি বিষধর সাপের কামড় দিলে আমি বুঝতে পারি। আমি সাপটিকেও প্লাস্টিক প্যাকেটে বন্দি করে হাসপাতালে নিয়ে আসি। বিজ্ঞান মঞ্চের সদস্যরা জানান, বিষধর সাপের কামড় দিলে নির্দিষ্ট সময়ের মধ্যে চিকিৎসা শুরু হলে তা সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা থাকে। চিন্তার কিছু বিষয় নেই। তবে সাপ নিয়ে এসেছেন অসুস্থ ব্যাক্তি। তার সাহস কে কুর্নিশ জানানো হয়েছে।

    KOUSHIK ADHIKARY
    First published:

    Tags: Snake, South bengal news

    পরবর্তী খবর