Home /News /murshidabad /
Murshidabad: ডোমকলে তাজা বোমা উদ্ধার হতেই চাঞ্চল্য! কীভাবে উদ্ধার হল বোমা! দেখুন 

Murshidabad: ডোমকলে তাজা বোমা উদ্ধার হতেই চাঞ্চল্য! কীভাবে উদ্ধার হল বোমা! দেখুন 

ডোমকল থানার অন্তর্গত বাবলাবোন মাঠ এলাকার শিয়ালমারি নদীর ধার থেকে ২২টি সকেট বোমা উদ্ধার করল পুলিশ। শনিবার সকালে ডোমকল থানার পুলিশ গোপন সূত্রে অভিযান চালিয়ে এই ২২টি সকেট তাজা বোমা উদ্ধার করে।

  • Share this:

    #ডোমকলঃ ডোমকল থানার অন্তর্গত বাবলাবোন মাঠ এলাকার শিয়ালমারি নদীর ধার থেকে ২২টি সকেট বোমা উদ্ধার করল পুলিশ। শনিবার সকালে ডোমকল থানার পুলিশ গোপন সূত্রে অভিযান চালিয়ে এই ২২টি সকেট তাজা বোমা উদ্ধার করে। ঘটনার জেরে বোম স্কোয়ার্ড প্রতিনিধি দল কে খবর দিয়েছে পুলিশ । বোম স্কোয়ার্ডের প্রতিনিধি দল এসে বোমা নিষ্ক্রিয় করবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। গত ৪ঠা জুলাই ডোমকলে বোমা বাঁধার সময় ঘটে দুর্ঘটনা। জমির দখল নিয়ে বোমা বাঁধতে গিয়ে বোমা ফেটে মৃত্যু হয় একজনের। আহত হন আরও একজন। আহত অবস্থায় বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ জানিয়েছে মৃতের নাম সিরাজুল সেখ (২৭ বছর) আহত হয়েছেন নাজবুল সেখ।

    ডোমকল পৌরসভার তিন নম্বর ওয়ার্ডে বঘাড়পুর রমনা মণ্ডলপাড়া এলাকার মাঠের মধ্যে বাঁধা হচ্ছিল বোমা। সেই সময় বিস্ফোরণ ঘটে। মৃত্যু হয় সিরাজুল সেখ নামের এক যুবকের। বোমা ফেটে আহত হয়েছেন আরও একজন জন। হাসপাতালে ভর্তি করা হয় আহতকে। আহত যুবক নাজবুল সেখের হাত বোমায় উড়ে যায় বলে হাসপাতাল সূত্রে খবর।

    আরও পড়ুন: সময়ের আগেই বন্ধ স্কুল! হানা দিলেন পৌরসভার চেয়ারম্যান

    অন্যদিকে, গত ১৩ই জুলাই ডোমকলের মেহেদিপাড়া এলাকায় বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে এক যুবকের হাত উড়ে যায়। আহত যুবকের নাম মুকলেস্বর ওরফে বাচ্চু। গুরুতর আহত এক যুবককে উদ্ধার করে বহরমপুরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাকে ঘিরে চাপা উত্তেজনা এলাকায়। এই দুই বোমাবাজির ঘটনার পরে ডোমকলে বিভিন্ন এলাকায় পুলিশ নাকা চেকিং শুরু করে। ডোমকলে একসাথে ২২টি সকেট বোমা উদ্ধার করল শনিবার ডোমকল থানার পুলিশ।

    KOUSHIK ADHIKARY

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Domkal, Murshidabad

    পরবর্তী খবর