Home /News /malda /
Malda News: স্বামীর অন্য মহিলার সঙ্গে প্রেম! সহমতি শ্বশুরবাড়ির লোকের! জানতে পেরে চরম কাণ্ড ঘটালেন গৃহবধূ!

Malda News: স্বামীর অন্য মহিলার সঙ্গে প্রেম! সহমতি শ্বশুরবাড়ির লোকের! জানতে পেরে চরম কাণ্ড ঘটালেন গৃহবধূ!

শোকাহত মৃত গৃহবধূর পরিবার

শোকাহত মৃত গৃহবধূর পরিবার

Malda News: তৃতীয় বিয়ে! তারপরেও অন্য মহিলার সঙ্গে প্রেম স্বামীর! সেই প্রেমে মদত দেয় শ্বশুরবাড়ির লোক! জানতে পেরেই ভয়াবহ কাণ্ড ঘটালেন স্ত্রী! জানলে আঁতকে উঠবেন!

  • Share this:

    #মালদহ: স্বামীর বিবাহ বর্হিভূত সম্পর্কের কথা জেনে গিয়েছিলেন স্ত্রী। প্রতিবাদ করায় গৃহবধূকে শারীরিক ও মানসিক নির্যাতন করত স্বামী সহ শ্বশুরবাড়ির লোকেরা। দীর্ঘদিন ধরে অত্যাচারের জেরে মানসিক অবসাদে ভুগছিলেন গৃহবধূ। অবশেষে অত্যাচার সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়। এমনি অভিযোগ মৃত গৃহবধূর বাবার বাড়ির লোকেদের। মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার দৌলতপুর পঞ্চায়েতের বেজপুরা গ্রামের ঘটনা। মৃত গৃহবধূর বাবার বাড়ির লোকেরা থানায় অভিযোগ দায়ের করলে অভিযুক্ত স্বামী সহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

    পুলিশ ও পরিবার সুত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধূর নাম ফুলমণি খাতুন(৩০)।অভিযুক্ত স্বামী নুরুদ্দিন ইসলাম। ননদ নাসো বিবি। ঘটনার পর থেকে পলাতক পরিবারের অন্যান্য সদস্যরা। জানা গিয়েছে আট বছর আগে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার মালিপাকোর গ্রামের বাসিন্দা ফুলমণির সঙ্গে পার্শ্ববর্তী গ্রাম বেজপুরা গ্রামের বাসিন্দা নুরুদ্দিনের বিয়ে হয়। নুরুদ্দিনের এটি তৃতীয় বিয়ে হয়। এর আগে দুইটি বিয়ে হয়েছিল। আগের দুই পক্ষকে তালাক দেওয়ার পরেই ফুলমনির সঙ্গে তার বিয়ে হয় দাবি ফুলমণির পরিবারের। ফুলমনি ও নুরুদ্দিনের এক ছেলে এক মেয়ে রয়েছে।

    আরও পড়ুন:  পাটুলিতে অর্পিতার নেইল পার্লার সিল! সিসিটিভি ক্যামেরা থেকে ফুটেজ সংগ্রহ! সামনে এল চমকে দেওয়া তথ্য !

    ফুলমনির পরিবারের অভিযোগ গত কয়েক মাস ধরেই নুরুদ্দিন বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়ে। এই নিয়ে প্রায়শই স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হত। ফুলমণি প্রতিবাদ করতে গেলে স্বামী নুরুদ্দিন সহ শ্বশুরবাড়ির লোকেরা শারীরিক এবং মানসিক নির্যাতন চালাতো বলে অভিযোগ। সোমবার রাতে শ্বশুর বাড়িতে শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগা অবস্থায় দেখা যায় গৃহবধূকে। খবর দেওয়া হয় হরিশ্চন্দ্রপুর থানায়। পুলিশ এসে দেহটি উদ্ধার করে। ফুলমনির মা সাজিদা বিবি বলেন, আমার মেয়েকে দিনরাত শারীরিক ও মানসিক নির্যাতন চালাত শ্বশুর বাড়ির লোকেরা। মোটা টাকা নিয়ে আসার জন্য চাপ দিত। তাছাড়া জামাইয়ের বৌদির সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল বলে জানতে পেরেছি। এই নিয়ে মেয়ে প্রতিবাদ করলে তাকে মারধর করত। মেয়ে অত্যাচার সহ্য করতে না পেরে বাধ্য হয়ে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে। থানায় অভিযোগ দায়ের করেছি।আমরা দোষীদের শান্তি চাই।

    হরষিত সিংহ 

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Malda, Malda News

    পরবর্তী খবর