Home /News /malda /
Malda: বাড়ছে করোনা! গত চার দিনে মালদহে নতুন করে ৬৪ জন করোনা আক্রান্ত

Malda: বাড়ছে করোনা! গত চার দিনে মালদহে নতুন করে ৬৪ জন করোনা আক্রান্ত

করোনা সংক্রমণ উর্ধ্বমুখী মালদহ জেলায়। গত চার দিনের মালদা জেলায় নতুন করে সংক্রমিত হয়েছে ৬৪ জন। বৃহস্পতিবার নতুন করে ২০ জন করোনা আক্রান্ত হয়েছেন।

  • Share this:

    #মালদহ : করোনা সংক্রমণ উর্ধ্বমুখী মালদহ জেলায়। গত চার দিনের মালদা জেলায় নতুন করে সংক্রমিত হয়েছে ৬৪ জন। বৃহস্পতিবার নতুন করে ২০ জন করোনা আক্রান্ত হয়েছেন। মালদহ জেলায় ফের করোনা সংক্রমণ বাড়তে থাকায় উদ্বিগ্ন জেলা স্বাস্থ্য দফতর। মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে। বর্তমানে মেডিকেল কলেজের করোনা ওয়ার্ডে ভর্তি রয়েছেন তিনজন। মালদহ মেডিকেল কলেজ সূত্রে জানা গিয়েছে, মেডিকেল কলেজের হস্টেলে করোনা সংক্রমণ দেখা দিয়েছে। একজন পড়ুয়া সংক্রমিত হয়েছেন। মেডিকেল কলেজের পক্ষ থেকে আইসোলেশনের রাখা হয়েছে বেশ কয়েকজন পড়ুয়াকে।মালদহ জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে, বুধবার মালদা জেলায় মোট ৯২ জনের লালা পরীক্ষা করা হয়েছিল। পজেটিভ হয়েছে ২০ জন। গত চারদিনে মালদহ জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৬৪ জন। মৃত্যু হয়েছে একজনের।

    চারদিনের করোনা পজিটিভ তালিকা-  

    জুলাই( রবিবার) ৯৫ জনের লালা পরীক্ষা হয়েছে। পজিটিভ হয়েছেন ২৫ জন।

       

    জুলাই( সোমবার) ৯৭ জনের লালা পরীক্ষা করা হয়েছে। পজিটিভ হয়েছেন জন।

       

    জুলাই( মঙ্গলবার) ৯২ জনের লালা পরীক্ষা করা হয়েছে। পজিটিভ হয়েছেন ১৬ জন।

       

    জুলাই( বুধবার) ৯২ জনের লালা পরীক্ষা করা হয়েছে। পজিটিভ হয়েছেন ২০ জন।

       

    তথ্যসূত্র- মালদহ মেডিকেল কলেজ হাসপাতাল।

       

    মালদহ স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে বর্তমানে করোনা টেস্ট তুলনামূলক অনেক কম হচ্ছে। মূলত যারা বাইরে থেকে আসছেন তাদেরই করোনা পরীক্ষা করা হচ্ছে। তবে গত কয়েকদিন ধরে মালদা জেলায় করোনা সংক্রমণ বৃদ্ধি পেতে থাকায় ইতিমধ্যে জেলা স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে সাধারণ মানুষকে সচেতন থাকার বার্তা দে‌ওয়া হচ্ছে। পাশাপাশি করোনা টিকা যারা এখনো নেননি। তাদের দ্রুত টিকা নেওয়ার আবেদন জানানো হচ্ছে। মালদহ মেডিকেল কলেজ হাসপাতালের প্রিন্সিপাল পার্থপ্রতি মুখোপাধ্যায় বলেন, গত দু-একদিন ধরে করোনার সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে।

    আরও পড়ুনঃ দুর্ঘটনার পরেই নড়েচড়ে বসল মালদহ জেলা প্রশাসন! জারি নতুন নির্দেশিকা

    মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পড়ানো ওয়ার্ডে বর্তমানে তিনজন রোগী ভর্তি রয়েছেন। নতুন করে আবার করোনা কিছুটা হলেও বৃদ্ধি পেয়েছে। আমরা সাধারণ মানুষকে করোনা থেকে সচেতন থাকার জন্য বার্তা দিচ্ছি। করোনা বিধি মেনে চলার পাশাপাশি। যাঁরা এখনো ভ্যাকসিন নেননি তাঁদের কাছে আবেদন দ্রুত সকলেই যেন ভ্যাকসিন গ্রহণ করেন। সমস্ত টীকা গ্রহণ কেন্দ্রে ভ্যাকসিন এখনো দেওয়া হচ্ছে।

    Harashit Singha
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Corona Virus COVID 19, Malda

    পরবর্তী খবর