Home /News /local-18 /
East Medinipur News: হঠাৎই বাস থেকে নামিয়ে দেওয়া হল যাত্রীদের! অফিস টাইমে কী কেলেঙ্কারি! দেখুন..

East Medinipur News: হঠাৎই বাস থেকে নামিয়ে দেওয়া হল যাত্রীদের! অফিস টাইমে কী কেলেঙ্কারি! দেখুন..

বাস

বাস প্রত্যাহার বাস মালিকদের

পরিবহন দফতরের জারি করা নতুন সময়সূচীর প্রতিবাদে মেছেদা হলদিয়া জাতীয় সড়ক রুটে অনির্দিষ্টকালের জন্য বাস প্রত্যাহার কর্মসূচি

  • Share this:

    #তমলুক: ৬ মে শুক্রবার থেকে হলদিয়া মেছেদা জাতীয় সড়ক রুটে বাস প্রত্যাহার করে নিল বাস মালিকেরা। এদিন সকাল দশটা থেকে সড়কের পাশেই জেলাশাসকের অফিসের সামনে বাস দাঁড় করিয়ে প্রতিবাদে নামেন বাস কর্মচারী ও বাস চালকেরা। হলদিয়া জাতীয় সড়ক রুটে তমলুকের নিমতৌড়ির কাছে, জেলাশাসকের অফিসের সামনে বাস দাঁড় করিয়ে যাত্রী নামিয়ে দেওয়া হয়। অফিস টাইমে এভাবে বাস প্রত্যাহার করে নেওয়ায় সাধারণ যাত্রী থেকে অফিস কর্মচারীরা সমস্যার মধ্যে পড়েন। হলদিয়া মেছেদা জাতীয় সড়ক রুটে প্রতিদিন ৬০ থেকে ৬৫ টা বাস চলাচল করে। মেদিনীপুর জেলার প্রবেশদ্বার মেছেদা সেন্ট্রাল বাস স্ট্যান্ড থেকে শিল্প নগর হলদিয়া যাতায়াত করে বাসগুলি জাতীয় সড়ক রুটে। বহু মানুষ এই রুটে যাতায়াত করেন নিত্য প্রয়োজনীয় ও জীবিকার কারণে। হলদিয়া মেছেদা জাতীয় সড়ক রুটে কোন রূপ আলোচনা ছাড়াই জেলা পরিবহন দফতর থেকে নতুন সময়সূচি ঘোষণা হয়েছে, যা বাস চলাচলের জন্য আর্থিক দিক থেকে অত্যন্ত ক্ষতিকর।

    বাস মালিকদের আরও দাবি, তেলের মূল্যবৃদ্ধি সহ যন্ত্রাংশের দাম বাড়ায় এমনিতেই লোকসানের মুখ দেখছেন বাস চালিয়ে। এর ওপর নতুন সময়সূচী মেনে বাস চালালে আরও বেশি লোকসান হবে। এই রুটের বাস চালক ও কর্মী সংগঠনের বক্তব্য, "পরিবহন দফতর থেকে ঘোষণা হওয়া নতুন সময়সূচী অমানবিক। নতুন সময়সূচীতে ভোর ৩ টা থেকে রাত্রি ১১ টা পর্যন্ত বাস চলাচলের নির্দেশে দেওয়া হয়েছে। যা কোনোভাবেই সম্ভব নয়।"

    Saikat Shee

    First published:

    Tags: Bus service, East Medinipur, Haldia, Mecheda

    পরবর্তী খবর