Bizzare! ফাস্ট ফুডের লোভে স্ত্রী’র হাতে বানানো টিফিন অফিসে গিয়ে বিক্রি করে দিলেন স্বামী!

Bizzare! ফাস্ট ফুডের লোভে স্ত্রী’র হাতে বানানো টিফিন অফিসে গিয়ে বিক্রি করে দিলেন স্বামী!

প্রতীকী চিত্র ।

ওই মহিলা তাঁর এই অভিজ্ঞতা শেয়ার করেছেন রেডিট-এ । মুহূর্তে সেটি ভাইরাল হয়ে যায় । কয়েক ঘণ্টার মধ্যে ২৩ হাজার লাইক আর ২ হাজারের উপর কমেন্ট চলে আসে পোস্টটিতে ।

  • Share this:

    #কলকাতা: এ দুনিয়ায় কত আজব, কত আশ্চর্য ঘটনাই না ঘটে রোজ দিন । সোশ্যাল মিডিয়া আর মুঠো ফোনের দৌলতে আজ আমরা ঘরে বসেই সে সমস্ত ঘটনা প্রত্যক্ষ করতে পারি । কত কিছুই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায় । আর আমরা পৃথিবীর যে কোনও প্রান্তে বসে তা চাক্ষুস করি । কোনও ঘটনা আমাদের মজা দেয়, আনন্দ দেয়, দুঃখ, বিষাদ, অনুপ্রেরণা, উৎসাহ...সবই খুঁজে পাওয়া যায় সে সব গল্পের ভাঁজে ।

    এই ঘটনাটি যদিও একেবারেই অন্য স্বাদের । দেখা গেল, স্বাদ বদল করতে নতুন ধরনের একটি ফন্দি আঁটলেন এক ভদ্রলোক । স্ত্রী’র হাতে বানানো টিফিন, অফিসে গিয়ে রোজই বিক্রি করে দিচ্ছেন তাঁর সহকর্মীদের মধ্যে । আর টিফিন বিক্রির টাকার বিনিময়ে কিনে খাচ্ছেন ফাস্ট ফুড । আর এই ঘটনা হঠাৎই সেই মহিলার সামনে অনিচ্ছাকৃত ভাবেই বলে ফেলেন অফিসের এক সহকর্মী । তিনি জানান, তাঁর হাতে তৈরি স্যান্ডউইচ খেতে বেশ ভাল হলেও, সেটা একটু দাম বেশি । আর পরেই মহিলা জানতে পারেন তাঁর স্বামীর কীর্তিকলাপ ।

    আসলে নতুন একটি অ্যাপার্টমেন্ট নেওয়ার চেষ্টা করছিলেন ওই দম্পতি । আর সে কারণেই তাঁরা পরিকল্পনা করেছিলেন খরচ কমানোর । স্বামী রোজই ফাস্ট ফুড কিনে অনেক টাকা নষ্ট করেন, সে কারণেই ওই মহিলা বলেছিলেন, তিনি নিজেই এ বার থেকে স্যান্ডউইচ বানিয়ে খাওয়াবেন স্বামীকে । তাতে রাজিও হয়েছিলেন ওই ভদ্রলোক । কিন্তু কিছুদিন খাওয়ার পরেই তাঁর মন আনচান করতে শুরু করে ফাস্ট ফুডের জন্য । শেষমেশ এই ফন্দি বের করেন তিনি ।

    ওই মহিলা তাঁর এই অভিজ্ঞতা শেয়ার করেছেন রেডিট-এ । মুহূর্তে সেটি ভাইরাল হয়ে যায় । অনেকেই ওই মহিলাকে পরামর্শ দেন স্যান্ডউইচ ডেলিভারি চালু করার । কেউ বলেন, তাঁর স্বামীকে নিয়ে সাইকোলজিস্টের কাছে যাওয়া উচিত । কয়েক ঘণ্টার মধ্যে ২৩ হাজার লাইক আর ২ হাজারের উপর কমেন্ট চলে আসে পোস্টটিতে ।

    Published by:Simli Raha
    First published: