হোম /খবর /লাইফস্টাইল /
শীতের মরশুমে আপনার কাছে এই ৫ ধরনের পোশাক থাকতেই হবে

শীতের মরশুমে আপনার কাছে এই ৫ ধরনের পোশাক থাকতেই হবে

এই টিপসগুলি আপনাকে সবরকম শীতকালীন ফ্যাশনের লুক্সকে টেক্কা দিতে এবং আপনাকে সেই হিসেবে যোগ্য ওয়ারড্রোব বেছে নিতে সাহায্য করবে।

  • Share this:

শীতকাল হল উষ্ণ গরম চকোলেট, প্রকৃতির রহস্যময় সৌন্দর্য এবং শান্ত ঠান্ডা বাতাস উপভোগ করার সময়। যখন শীতের ফ্যাশনের কথা আসে, তখন এটি চঙ্কি বুট, লম্বা কোট, আরামদায়ক জ্যাকেট এবং সোয়েটারের কথা উঠে আসে। যাইহোক, আরামের সাথে স্টাইলের ভারসাম্য বজায় রাখা কখনও কখনও একটু কঠিন হতে পারে। কিন্তু আমরা আপনাকে এক্ষত্রে সাহায্য করার জন্য আছি ।

এই শীতের মরসুমে ফ্যাশনিস্তা হতে আপনি আপনার আলমারিতে কিছু জিনিস যোগ করতে পারেন:

কিছু প্রাথমিক জিনিস ওয়ারড্রোবে রাখুন

শীতকালে মনে রাখতে হবে ফ্যাশনের আগে নিজেকে উষ্ণ রাখা দরকার। নিজেকে উষ্ণ রাখতে আপনার উপরে এবং নীচে পর্যাপ্ত থার্মাল পরে থাকা দরকার।

টাইটস বা স্টকিং 

টাইট বা স্টকিং ফ্যাশনের ক্ষেত্রে আজও বেশ ট্রেন্ডিং। শীতের ফ্যাশন মানেই আরাম এবং স্টাইলের সমন্বয় । আপনি যদি কোনো ড্রেস পছন্দ করেন তাহলে টাইটের সাথে পেয়ার করে পড়তে পারেন। এটি ঋজু , প্রিন্টেড , উজ্জ্বল নিয়ন রঙ বা ক্লাসিক কালো রঙের হতে পারে। একই সাথে এগুলি সুন্দর সাজসজ্জার সাথে খুব বেশি আরামদায়ক।

ব্লেজারের সাথে শাড়ি

এখন বিয়ের মরসুম চলছে , এবং আপনার কাছে হয়তো অনেক সুন্দর ঐতিহ্যবাহী পোশাক সারিবদ্ধ হয়ে আছে এই অনুষ্ঠানগুলোতে নিজেকে সাজাবার জন্য।  কিন্তু একটি মেয়েকে শাড়িতেই বেশি সুন্দর দেখায় বিশেষ করে বিয়েবাড়ির ক্ষেত্রে। আপনি একটি সুন্দর ব্লেজার এবং চিক বেল্টের সাথে  প্রিন্টেড শাড়ি পড়ে স্টাইল দেখাতে পারেন। এই পোশাকের সাথে লেটেস্ট ট্রেন্ডের জুতো বা হিল সহ জুতো পরে নিজের রূপকে একটা সম্পূর্ণতা দিতে পারেন। এর সাথে ম্যাচিং করে স্টেটমেন্ট কানের দুল এবং আপনার শাড়ীর সাথে সামঞ্জস্য রেখে আকর্ষণীয় গহনা আপনার সৌন্দর্য্যকে বাড়িয়ে তুলবে।

পাফার জ্যাকেট

এই শীতে পাফার জ্যাকেট সম্ভবত সেরা পছন্দের জিনিস । এটি আপনাকে গরম রাখে এবং বেশ হালকা আর আরামদায়ক। জ্যাকেট ছোট বা লম্বা দুই ধরণেরই হতে পারে । আপনি এটি সোয়েটশার্ট , জিন্স এবং বুট বা জুতোর সঙ্গে পেয়ার করে পড়তে পারেন।

ক্লাসিক ব্লেজার

শীতের সময় নিজেকে আরামদায়ক ও উষ্ণ রাখতে ক্লাসিক ব্লেজার একটি চিরকালীন পছন্দ। পার্টি লুকের সাথে এটি একটি দারুন সংমিশ্রণ।   আপনি আপনার সুন্দর ডেটের জন্য একটি ছোট পোশাক, টাইটস , পা গরম রাখা বুট এবং সাথে একটি ব্লেজার নিয়ে যেতে পারেন, আবার অফিস লুকের জন্য আপনি সোয়েটার প্যান্ট এবং হিল বা বুটের সাথে পেয়ার করতে পারেন।

Disclaimer: এই প্রতিবেদনটি কেবলমাত্র সাধারণ তথ্যের জন্য, তাই বিস্তারিত জানতে হলে সর্বদা বিশেষজ্ঞের পরামর্শ নিন।

Published by:Brototi Nandy
First published:

Tags: Dress, Fashion, Winter