Home /News /life-style /
OMG: বিবাহ বাসরে তুলকালাম! মালাবদলে বরের প্যান্টে গেল খুলে, Video ঝড়ের গতিতে Viral...

OMG: বিবাহ বাসরে তুলকালাম! মালাবদলে বরের প্যান্টে গেল খুলে, Video ঝড়ের গতিতে Viral...

বর-কনের ভিডিও বুলেট গতিতে ভাইরাল

বর-কনের ভিডিও বুলেট গতিতে ভাইরাল

Wedding Viral Video: একটি ভাইরাল ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুলভাবে ট্রেন্ড করছে। এই ভিডিওতে মালাবদলের অনুষ্ঠানের মাঝখানেই আচমকা বরের ট্রাউজার তাঁর কোমর থেকে সরতে শুরু করে। একটা সময় নিচে পরেও যায় সেই প্যান্ট।

  • Share this:

    #Wedding Viral Video: বিয়ের মরসুম সবসময়ই উত্তেজনা আর প্রচুর বিনোদনে ভরপুর হয়ে থাকে। তবে এই বিনোদনের অন্যতম আকর্ষণ বিয়ের ভিডিও। কেউ কেউ অনুষ্ঠানের আনন্দদায়ক দিকটি দেখায়, কেউ কেউ এমন কিছু অদ্ভুত জিনিস দেখায় এই ভিডিওতে যা একটি বিবাহে ঘটলে তা সকলের দৃষ্টি আকর্ষণ করে নেয় এক নিমেষে। এই সব ভিডিও ভাইরাল হয়ে মজা দেয় নেটিজেনদেরও। যেমন একদিকে বিবাহের কিছু অপ্রত্যাশিত পরিস্থিতি বর-কনেকে বিব্রত করে, তেমন একইসঙ্গে তৈরী করে বেশ কিছু আনন্দমুখর মজাদার মুহূর্ত।

    এমন একটি ভাইরাল ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুলভাবে ট্রেন্ড করছে। এই ভিডিওতে মালাবদলের অনুষ্ঠানের মাঝখানেই আচমকা বরের ট্রাউজার তাঁর কোমর থেকে সরতে শুরু করে। একটা সময় নিচে পরেও যায় সেই প্যান্ট। মুহূর্তে বিব্রত হয়ে পড়েন কিংকর্তব্যবিমূঢ় বর।

    আরও পড়ুন: ঘরের ভিতরে পর্দাফাঁস! বলিউডের এই পাঁচ তারকা দম্পতি ধরা পড়েছেন বেডরুমে! 

    ওই ভিডিওতে দেখা যায়, বর ও কনে হাতে ফুলের মালা নিয়ে মঞ্চে দাঁড়িয়ে আছেন। বর যখনই কনেকে মালা পরালেন ঠিক তখনই তাঁর ট্রাউজারটি হঠাৎ সকলের সামনেই পড়ে যেতে থাকে। আচমকা এই দৃশ্য দেখে সেখানে জড়ো হওয়া সমস্ত অতিথিরা হাসতে শুরু করেন।

    View this post on Instagram

    A post shared by Bhutni_ke (@bhutni_ke_memes)

    বর প্রথমটা বুঝতে পারেন না কী ঘটছে। থতমত খেয়ে এদিক ওদিক তাকাতে থাকেন। আসল ঘটনা বুঝতে কিছুক্ষণ সময় নেন তিনি এবং সব বুঝে নিজেই হাসতে শুরু করে দেন। অন্যদিকে হাসি থামাতে পারে না কনেও।

    আরও পড়ুন: কেউ কি আপনাকে মিথ্যা বলছে? ৫ সেকেন্ডেই ধরে ফেলুন হাতেনাতে! এই রইল টিপস

    এই ভিডিওটি bhutni_ke_memes নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে, যেখানে একটি লেখা রয়েছে, "এর জন্য অপেক্ষা করুন।" ভিডিওটি দু'দিন আগে শেয়ার করা হয়। এবং এটি ইতিমধ্যে ৮,৮২৮ টিরও বেশি ভিউ পেয়েছে। ভিডিওটি দেখে ইন্টারনেটে নেটিজেনরা প্রচুর হাসির ইমোজি দিয়ে মন্তব্য বিভাগটি ভরিয়ে দিয়েছেন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Groom Bride Video, Viral Wedding Video

    পরবর্তী খবর