Home /News /life-style /
Viral Wedding News: সাতপাকেই খুলে গেল পরচুলা! বরের টাক দেখে বেঁকে বসলেন কনে! ছাদনাতলায় তুলকালাম

Viral Wedding News: সাতপাকেই খুলে গেল পরচুলা! বরের টাক দেখে বেঁকে বসলেন কনে! ছাদনাতলায় তুলকালাম

Viral Wedding News, Wedding Saat Phera bride and groom Viral News

Viral Wedding News, Wedding Saat Phera bride and groom Viral News

Viral Wedding News: রীতিমতো মহাসমারোহে চলছিল বিবাহের আয়োজন। এমতাবস্থায়, রাত ১০ টার দিকে বর পঙ্কজ ও কনে মঞ্চে পৌঁছন। সেখানেই ফাঁস হয়ে যায়, চুল নয়, বরের মাথায় আসলে পরচুলা।

  • Share this:

#উন্নাও: বিয়ে নিয়ে প্রায়ই নানা ঘটনা, ছবি, ভিডিও চোখে পরে সোশ্যাল মিডিয়ায়। এবার ছাদনাতলার এক অদ্ভুত ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশের উন্নাও। মূলত, সেখানকার এক বিবাহের অনুষ্ঠানে এমন এক ঘটনা ঘটেছে যা প্রকাশ্যে আসার পর রীতিমতো অবাক হয়ে গিয়েছেন সকলে। জানা গিয়েছে যে, বিয়েতে উপস্থিত বরের মাথায় ছিল টাক। বিবাহবাসরেই ফাঁস হয়ে যায় সেই খবর। তৎক্ষণাৎ বিয়েতে বেঁকে বসেন কনে। এমনকি, কালবিলম্ব না করে ওই পাত্রী বিয়ের মঞ্চ ছেড়ে বেরিয়ে যান (Viral Wedding News)।

এই নজিরবিহীন ঘটনাটি ঘটেছে উন্নাওয়ের সফিপুরে। গত শুক্রবার রাতে দিল্লি থেকে বরযাত্রীদের নিয়ে বিয়ে করতে আসেন পাত্র। রীতিমতো মহাসমারোহে চলছিল বিবাহের আয়োজন। এমতাবস্থায়, রাত ১০ টার দিকে বর পঙ্কজ ও কনে মঞ্চে পৌঁছন। সেখানেই ফাঁস হয়ে যায়, চুল নয়, বরের মাথায় আসলে পরচুলা। অবস্থা এতটাই বেগতিক হয়ে যায় যে, শেষপর্যন্ত পুলিশের দ্বারস্থ হতে হয় (Viral Wedding News)।

আরও পড়ুন : পুলিশকে বাংলায় কি বলে? সহজ এই প্রশ্নের উত্তর দিতে কালঘাম ছুটে যায়! আপনি জানেন তো?

ঘটনা ঘটে মালাবদল পর্বের ঠিক পরেই। মালাবদল শেষে মঞ্চ থেকে নামতে শুরু করতেই পাত্র পঙ্কজ হঠাৎই অজ্ঞান হয়ে যান। এদিকে, পাত্রের এই অবস্থায় হতচকিত হয়ে যান উপস্থিত সকলেই। জানা গিয়েছে যে, ওই পাত্রের মৃগীরোগ ছিল। আর তার ফলেই অজ্ঞান হয়ে যান তিনি। এদিকে, তৎক্ষণাৎ লোকজন তাঁকে তুলে সোফায় শুইয়ে দিয়ে চোখ-মুখে জল দিতে থাকেন। যদিও, ঠিক সেই মুহূর্তেই প্রকাশিত হয় আসল সত্য।

বরের মাথায় হাত দিতেই কার্যত বেরিয়ে আসে তাঁর পরচুলা। অর্থাৎ, টাক ঢাকতে পরচুলা পরেই বিবাহের আসরে উপস্থিত হন পঙ্কজ। এমতাবস্থায়, সকলেই পাত্রের এহেন অবস্থা দেখে কার্যত স্তম্ভিত হয়ে যান। আকাশ থেকে পড়েন উপস্থিত কনেও। এমনকি, ভাবী স্বামীর এই অবস্থায় রীতিমতো মন খারাপ হয়ে যায় তাঁর। পাশাপাশি, তিনি বিয়ে করতেও অস্বীকার করেন (Viral Wedding News)।

আরও পড়ুন : তারের এই টুকরোকে Safety Pin বলা হয় কেন জানেন? নেপথ্যের ইতিহাস জানলে চমকে যাবেন!

এদিকে, উভয় পক্ষের লোকজনই কনেকে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু তিনি বিয়ে করতে মোটেও রাজি ছিলেন না। এমনকি, পাত্রের বাবা অশোক কুমারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে বিয়ে করতে অস্বীকার করেন তিনি। গন্ডগোল এতটাই বেড়ে যায় যে পুলিশকেও খবর দিতে হয়।

ঘটনাস্থলে পৌঁছন পারিয়ার ফাঁড়ির ইনচার্জ রামজিৎ যাদব। উভয় পক্ষকে বোঝানোর পর বিষয়টিকে কোনোমতে সামাল দেওয়া হয়। জানা গিয়েছে যে, পাত্র পঙ্কজ কোনো রকম গোলমাল ছাড়াই বরযাত্রী নিয়ে ফিরে আসেন। তিনি দিল্লিতে চাকরি করেন, পাশাপাশি পাত্রী একটি বেসরকারি কলেজের শিক্ষিকা।

আরও পড়ুন : বলুন তো মেয়েদের শার্টের বোতাম বাঁ-দিকে থাকে কেন? ফ্যাশন নয়, আসল কারণ জানলে চমকে যাবেন!

এদিকে, ছেলের বাড়ির পক্ষ থেকে মেয়ের বাড়িতে ৫ লক্ষ ৬০ হাজার টাকা দেওয়া হয় বলেও জানা গিয়েছে। তারপরে উভয়পক্ষের মধ্যে সমঝোতা হয়। যদিও, এই ঘটনায় কেউই থানায় কোনো অভিযোগ দায়ের করেননি।

আয়ুষ্মান খুরানার ২০১৯ এর সিনেমা বালা-এর কথা মনে করিয়ে দেয় এই ঘটনা। আয়ুষ্মানের সেই ছবিতে একজন টাক পড়া ব্যক্তির সংগ্রামের কাহিনী চিত্রিত হয়েছিল সেই ছবিতে। অকালে টাক পড়ায় যিনি ভুগছিলেন এবং গল্পে বাগদত্তার (ইয়ামি গৌতম) কাছ থেকে সেই সত্য থেকে লুকিয়ে রাখতে হয়েছিল তাঁকে। উত্তরপ্রদেশের উন্নাওতে এমনই কিছু ঘটে যায় আর সেখানে কনের প্রত্যাখ্যানের কারণ ছিল বরের টাক।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Viral News, Wedding

পরবর্তী খবর