Home /News /life-style /

Viral Video: দোকানির আইসক্রিম দিতে অস্বীকার! রেগে আগুন তেলে বেগুন হয়ে যা করে বসলেন খদ্দের! দেখুন ভিডিও

Viral Video: দোকানির আইসক্রিম দিতে অস্বীকার! রেগে আগুন তেলে বেগুন হয়ে যা করে বসলেন খদ্দের! দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল সিসিটিভি ফুটেজ

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল সিসিটিভি ফুটেজ

Viral Video: মুম্বইতে এক ব্যক্তি গভীর রাতে তার দুই সন্তানকে নিয়ে আইসক্রিম খেতে পৌঁছেছিলেন। কিন্তু ওই ব্যক্তি দোকানদারের কাছে আইসক্রিম চাইলে তিনি তা দিতে অস্বীকার করেন।

  • Share this:

    #কলকাতা: দিল্লি, উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, মুম্বই সহ গোটা দেশে শুরু হয়েছে ঠান্ডা মরশুম। এই প্রচণ্ড শীতে আইসক্রিম খাওয়ার কথা ভাবতে পারেন? নিশ্চই ভাববেন না। কিন্তু মুম্বইয়ে এক ব্যক্তি আইসক্রিম খাওয়ার পরিকল্পনা নিয়ে হাজিরে হলেন এক আইসক্রিম পার্লারে। এরপর দোকানি আইসক্রিম না দেওয়ায় ক্ষোভে ফেটে পড়লেন দোকানদারের ওপর(Viral Video)।

    আরও পড়ুন: 'অ্যারেঞ্জড ম্যারেজ' করছেন? পার্টনারকে এই ৩ প্রশ্ন করতে একদম ভুলবেন না! জানুন কেন...

    জানা গিয়েছে, মুম্বইতে এক ব্যক্তি গভীর রাতে তার দুই সন্তানকে নিয়ে আইসক্রিম খেতে পৌঁছেছিলেন। কিন্তু ওই ব্যক্তি দোকানদারের কাছে আইসক্রিম চাইলে তিনি তা দিতে অস্বীকার করেন। দোকানদার আইসক্রিম দিতে অস্বীকার করলে ওই ব্যক্তি ক্ষিপ্ত হয়ে দোকানের বাইরে রাখা সব ফ্রিজার ভেঙে ফেলেন। ফ্রিজার ভেঙ্গে লোকটি তার দুই সন্তানকে নিয়ে চলে যায়। পুরো ঘটনাটি ধরা পড়ে দোকানের বাইরে লাগানো সিসিটিভি (Viral Video) ক্যামেরায়।

    জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে ১৯ ডিসেম্বর রাত দুটোর সময়। ঠিক ২.১১ টায় আইসক্রিম কিনতে দোকানে আসেন এই ব্যক্তি। তবে দোকানদার ওই ব্যক্তিকে আইসক্রিম দিতে অস্বীকৃতি জানালে ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি। তিনি রাগে দোকান থেকে বেরিয়ে এসে লাঠি দিয়ে বাইরে রাখা ফ্রিজার ভেঙে দেন।এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হওয়ার পর পুলিশ স্বতঃপ্রণোদিত এফ এই আর দায়ের করেছে। পুলিশের ফুটেজের ভিত্তিতে অভিযুক্তের খোঁজ চলছে।

    আরও পড়ুন: প্রকাশ‍্যে মাতলামি করতেন এই বলি অভিনেত্রী, নেশা না করে কাটিয়ে দিলেন পাঁচ-পাঁচটা বছর! চিনুন নতুন করে...

    আজকাল প্রায়ই সোশ্যাল মিডিয়ায় (Viral Video) ভাইরাল হয় নিত্য নতুন ভিডিও। কোনও ভিডিও দেখে চমকে যেতে হয়। কোনটি আবার ভয় জাগায়। কিছু কিছু ভিডিও দেখে মন ভালোও হয়। কিন্তু এই ভিডিও দেখে নেট নাগরিকরা অত্যন্ত ক্ষুব্ধ হন। কমেন্ট বক্সে তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন অনেকেই। রাত-দুপুরে আইসক্রিম খাওয়ার দাবি করে এমন উপদ্রব ভালো চোখে দেখেননি নেটিজেনরা।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: CCTV Footage, Mumbai, Viral Video

    পরবর্তী খবর