Home /News /life-style /
Viral Video : বহু বছর পরে Sharukh-Madhuri-র সুপারহিট নাচ নেচে কাঁপালেন দেশি দাদি, ঝড়ের গতিতে Super Viral...

Viral Video : বহু বছর পরে Sharukh-Madhuri-র সুপারহিট নাচ নেচে কাঁপালেন দেশি দাদি, ঝড়ের গতিতে Super Viral...

দেশি দাদির সুপার হিট ডান্স

দেশি দাদির সুপার হিট ডান্স

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ইতিমধ্যেই ৫৪,০০০ হাজার লাইক-সহ এক মিলিয়ন ভিউ পেয়েছে ভিডিওটি।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই : যে বয়সে অধিকাংশ মানুষ ঘরে বসে শুয়ে কাটাবেন জীবনের হেমন্তের দিনগুলি, সেই বয়সেই ইন্টারনেটের দুনিয়ায় আবার তুমুল ঝড় তুললেন 'দেশি দাদি' (Desi Dadi)। রবি বালা শর্মা, ইনস্টাগ্রামে 'ডান্সিং দাদি' নামে পরিচিত। প্রায়ই এই সোশ্যাল প্ল্যাটফর্মে তার ভিডিও শেয়ার করেন তিনি। সেই ভিডিও তালিকায় এবার যুক্ত হল ১৯৯৭ সালে মুক্তিপ্রাপ্ত  মাধুরী দীক্ষিত-শাহরুখ খানের (Shahrukh Khan) ব্লক ব্লাস্টার ছবি 'দিল তো পাগল হ্যায়' (Dil To Pagal Hain)-এর 'কোই লারকি হ্যায়' গানের পারফরম্যান্স।

মূলত মাধুরী দীক্ষিত এবং শাহরুখ খানের উপর চিত্রিত এই গানের প্রতিটি স্টেপ কপি করেছেন ড্যান্সিং দাদি। আর মনের আনন্দে নেচে মুগ্ধ করেছেন নেটিজেনদের। রবি বালার এই সাবলীল পারফরম্যান্স আপনাকে মুগ্ধ করতে বাধ্য।

দুই বিনুনি দুলিয়ে, কোমর নাচিয়ে যে ভাবে হাসিমুখে নেচে চলেছেন এই দাদি-মা তা প্রশংসার দাবি রাখে সে বিষয়ে কোনও সন্দেহ নেই। হালকা গোলাপি রঙের সালোয়ার কামিজ আর ঘরোয়া সাজে আদুরে, মিষ্টি দাদিকে সামনে দেখলে কিং খানও কী মুগ্ধ না হয়ে পারতেন?

অনলাইনে শেয়ার করার পর থেকে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় দাদির ডান্সিং ভিডিও। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ইতিমধ্যেই ৫৪,০০০ হাজার লাইক-সহ এক মিলিয়ন ভিউ পেয়েছে ভিডিওটি। কমেন্ট সেকশনেও তার নৃত্যশৈলী এবং দক্ষতার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। নেটিজেনদের অনেকেই লিখেছেন, "বাহ। এই বয়সে এতো পাওয়ারফুল ডান্স!" একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন এই বৃদ্ধার শক্তি এবং আত্মবিশ্বাস এমন লোকদের জন্য অনুপ্রেরণা যোগাবে যারা নতুন কিছু করতে চায় কিন্তু সেগুলি চেষ্টা করতে ভয় পায়। পিছিয়ে যায়।"

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bollywood film, Viral Video