'মা দরজা খোলো', ডেকে ফ্ল্যাটের জানালায় টোকা দিচ্ছে হারানো টিয়া ! ভাইরাল ভিডিও

'মা দরজা খোলো', ডেকে ফ্ল্যাটের জানালায় টোকা দিচ্ছে হারানো টিয়া ! ভাইরাল ভিডিও

এই ভিডিও দেখে আবেগে ভেসেছেন নেটিজেনরা। মুহূর্তে ভাইরাল ভিডিও।

এই ভিডিও দেখে আবেগে ভেসেছেন নেটিজেনরা। মুহূর্তে ভাইরাল ভিডিও।

  • Share this:

    কত কি যে আজকাল ভাইরাল হয় তাঁর কোনও ঠিক নেই। সোশ্যাল মিডিয়া আসার পর থেকে বিনোদনের যেন একটা আলাদা জগত খুলে গেছে। গোটা লকডাউন সময়ে মানুষের একমাত্র মুক্তি বা যোগাযোগের মাধ্যম ছিল সোশ্যাল মিডিয়া। এখান থেকেই এমন কিছু জিনিস আমরা দেখতে পাই যা আমাদের মন ভালো করে দেয়। আবার রাতারাতি কাউকে করে দেয় সেলেব। এই যেমন রানাঘাটের রাণু মন্ডলের কথাই ধরুন। সোশ্যাল মিডিয়া না থাকলে কে চিনত তাঁকে !

    স্টেশনে গান গেয়ে ভিক্ষে করে দিন কাটত তাঁর। একদিন ম্যাজিক হল তাঁর জীবনে। এক ব্যক্তি রাণুর গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিলেন। রাতারাতি ভাইরাল। তারপর সোজা মুম্বইতে পারি। হিন্দি সিনেমায় গান। একি আর মুখের কথা। আবার ধরুন দিল্লির সেই বাবা কা ধাবার গরীব বৃদ্ধ দোকানদারের কথা। তাঁর খাবার বিক্রি হচ্ছে না লকডাউনে। কাঁদছেন তিনি। এক ব্যক্তি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই। হাজার হাজার লোক ভিড় জমালেন বাবা কা ধাবায়। জোম্যাটোতে খাবার দিতে শুরু করলেন তিনি। এখন নিজের দামি হোটেল খুলে ফেলেছেন। সব কিছুই হয়েছে এই সোশ্যাল মিডিয়ার দৌলতে।

    তবে কি শুধু মানুষ, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে পশুপাখিরাও। কখনও দেখা যায় টিয়া পাখি গান গাইছে। আবার কখনও দেখা যায় বাঘ নানা রকম কাণ্ড ঘটাচ্ছে। এ সব কিছুই সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হয়। তবে এবার এমন একটি ভিডিও সামনে এসে যা সত্যিই চমকে দিয়েছে। কয়েকদিন আগে বাড়ি থেকে উড়ে গিয়েছিল পোষা টিয়া। বেশ কয়েকদিন পর বহুতলের নিজের মালিকের ফ্ল্যাট চিনতে পেরে জানালায় এসে টোকা দিচ্ছে আর বলছে, মাম্মি, মাম্মি। সে জানলা খুলতে বলছে। এরপর কেউ আসছে না দেখে নিজেই জানালার অন্য পাশ দিয়ে ঘরে ঢুকে যায়। এই ভিডিও দেখে আবেগে ভেসেছেন নেটিজেনরা। মুহূর্তে ভাইরাল ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published: