Home /News /life-style /
চরম গরমে মিলনের আগে এগুলো মাস্ট !

চরম গরমে মিলনের আগে এগুলো মাস্ট !

Representative Photo

Representative Photo

শহর জুড়ে বইছে লু ৷ চরম গরমে একেবারে নাজেহাল অবস্থা ৷ অফিস যেতে গিয়ে ঘেমে নেয়ে অস্থির ৷

  • Share this:

    #কলকাতা: শহর জুড়ে বইছে লু ৷ চরম গরমে একেবারে নাজেহাল অবস্থা ৷ অফিস যেতে গিয়ে ঘেমে নেয়ে অস্থির ৷ বিকেলে বাড়ি ফিরে এনার্জির হার প্রায় শূন্য ! এই সময় প্রিয় মানুষ যদি একটু কাছে আসতে চান, তাহলে মন জুড়ে চরম বিরক্তি ! চিকিৎসকরা বলছেন, গরমকালে এমনই যৌনতার মাত্রা কমে যায় ৷ গরমে যৌনতার ইচ্ছে প্রকাশ করেন না বেশিরভাগ মানুষ ৷ কিন্তু ডাক্তারদের কথায়, এই বিষয়টি বেশিরভাগ ক্ষেত্রেই মানসিক ৷ বরং, এই গরমকালে নিয়মিত যৌনতায় লিপ্ত হলে শরীর থাকবে সতেজ এবং ফিট !

    তবে গরমকে সত্যিই মাথা থেকে দূর করা যায় না ৷ তাই বলে কি প্রেম, মিলন হবে না? নো চাপ, এর জন্য রয়েছে নানা নিয়ম ৷ একটু ক্রিয়েটিভ হলেই চরম গরমে মিল জমে হবে ক্ষীর ! কীভাবে? পড়ে ফেলুন...

    ১) মিলনের জন্য উইকএন্ডকেই বেছে ফেলুন ৷ পরের দিন অফি, যাওয়ার ঝক্কি না থাকলে, এমনিতেই মন থাকবে ফুরফুরে ৷ ২) রাতে শোয়ার আগে ভালো করে স্নান করে নিন ৷ ব্যবহার করুন অডিকোলন ৷ ব্রাশ করতে ভুলবেন না ৷ ইচ্ছে হলে এই স্নানটি প্রিয়জনকে সঙ্গে নিয়েই করতে পারেন ৷ বাথরুম থেকেই না হোক শুরু হোক ফোরপ্লে ! ৩) রাতে ডিনার করুন হালকা ৷ বেশি মশলাযুক্ত খাওয়ার খাবেন না ৷ ৪) শোয়ার আগে ঠান্ডা শরবত পান করুন ৷ ৫) এসি-র মাত্রা রাখুন হালকা ৷ ফ্যান ঘুরুক জোরে ৷ যাতে শীতল হাওয়া গোটা ঘরে ছড়িয়ে পড়ে ৷ ৬) বিছানায় থাকুক সুতির চাদর ৷ ৭) ফোরপ্লের জন্য বরফ রাখুন ৷ চুমু খান বরফের টুকরো মুখে রেখে ৷ ৮) ধীরে ধীরে শুরু হোক মিলন ৷ ৯) উন্মুক্ত শরীরে প্রিয়জনকে জড়িয়ে ধরে ঘুম মাস্ট ৷ সেকেন্ড রাউন্ড হোক না ভোররাতে !

    First published:

    Tags: Couple Sex, Sexual Intimacy, Summer, Tips

    পরবর্তী খবর