Viral Video: চোলিকে পিছে কেয়া হ্যায় ! মেট্রোতে উঠে অর্ন্তবাস নিয়ে যা করলেন মহিলা ! ভাইরাল ভিডিও

viral video

Viral Video: নেটিজেনরা এই মজার ভিডিও দেখে বলছেন, দেওয়ালের শুধু কান নয়, আজকাল কিন্তু চোখও আছে। তাই সাবধান।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: সোশ্যাল মিডিয়ার দৌলতে কত কিছুই না রোজ চোখে পড়ে। মজার মজার ভিডিওতে ছেয়ে থাকে ফেসবুক থেকে ইনস্টাগ্রাম। কখনও দেখা যায় বিয়ের ভিডিও ভাইরাল হচ্ছে। আবার কখনও ছোট্ট বাচ্চার গান নিয়ে মেতে উঠেছেন নেটিজেনরা। যদিও প্রায় দু'বছর ধরে মানুষ গৃহবন্দি। করোনা ভাইরাসের জন্য বাড়ি থেকেই বেরোন না অনেকে। মানসিক চাপ বেড়েছে বহু মানুষের। অফিস থেকে শুরু করে সিনেমা দেখা সব কিছুই চলছে ঘরে বসে। এমন দিন যে দেখতে হতে পারে, তা কেউ কখনও ভাবেননি। কিন্তু এই খারাপ সময় পার তো হবেই। আর এই সময় সব থেকে বেশি দরকার নিজের মন ঠিক রাখা। আর এই জায়গাতেই সোশ্যাল মিডিয়া জাদুর মতো কাজ করছে। নিজেকে সকলের সামনে তুলে ধরার, বা কথা বলার একটাই মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। এই মধ্যামেই ভার্চুয়ালি জুড়ে থাকা যাচ্ছে বন্ধুদের সঙ্গেও।

    সোশ্যাল মাধ্যমে শেয়ার হওয়া বহু ভিডিও ভাইরাল হয়েছে। মানুষের মন ভালো করেছে। সে হিরু আলমের কমেডি হোক বা রানু মন্ডলের গান। তবে এই সময়ে বেশ কিছু মজাদার ভিডিও সামনে এসেছে। সম্প্রতি একটি ভিডিও তুমুল জনপ্রিয় হয়েছে। একটি সাধারণ মেয়ের ভিডিও। তবে মেয়েটি যে সাহসী তা এই ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে। ভিডিওটি বিদেশের। কোথাকার তা জানা যয়নি।

    এক মহিলা শর্ট ড্রেস পরে মেট্রো ধরার জন্য এগিয়ে যাচ্ছেন। তাঁর কাঁধে ভ্যাগ। খোলা চুল। সব কিছুই ঠিক ছিল। কিন্তু সবার সামনে মহিলা যা করলেন তা সত্যিই হাস্যকর। হাঁটতে গিয়ে অসুবিধা হচ্ছিল ওই মহিলার। সে হঠাৎ করে মেট্রোতে ওঠার আগে একটু দাঁড়িয়ে পড়ে। এদিক ওদিক তাকিয়ে দেখে নেয়, কেউ তাঁকে দেখছে কিনা। তারপর হঠাৎ নিজের স্কার্ট তুলে নিতম্বে হাত দিয়ে অর্ন্তবাস ঠিক করতে শুরু করেন। এবং ফের স্মার্টলি মেট্রোতে উঠে যায়। যদিও ওই মহিলা ভাবেন তাঁর এই কাণ্ড কেউ দেখেনি। কিন্তু সিসিটিভি ফুটেজে ধরা পড়ে এই কাণ্ড। আবার ওই সময় মেট্রো স্টেশনের এক ব্যক্তির ক্যামেরাতেও ধরা পড়ে এই দৃশ্য। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল হয় ভিডিও। যদিও নেটিজেনরা এই মজার ভিডিও দেখে বলছেন, দেওয়ালের শুধু কান নয়, আজকাল কিন্তু চোখও আছে। তাই সাবধান।

    Published by:Piya Banerjee
    First published: