স্বাদ বদল করতে জামাই ষষ্ঠী জমে যাক EAGLE BITES PIZZA-র সঙ্গে

খাঁটি বাঙালি জামাই ষষ্ঠীর দিন টুক করে ঢুঁ মেরে আসুন ইতালীয় স্বাদের আনাচে কানাচে । স্ন্যাক্স হোক বা ডিনার, জমে যেতে পারে ‘ঈগল বাইটস পিৎজা (EAGLE BITES PIZZA)-র সঙ্গে ।

খাঁটি বাঙালি জামাই ষষ্ঠীর দিন টুক করে ঢুঁ মেরে আসুন ইতালীয় স্বাদের আনাচে কানাচে । স্ন্যাক্স হোক বা ডিনার, জমে যেতে পারে ‘ঈগল বাইটস পিৎজা (EAGLE BITES PIZZA)-র সঙ্গে ।

  • Share this:

#কলকাতা: জামাই ষষ্ঠী (Jamai Sasthi) -র রীতি, আচার, নিয়ম-কানুন তো আছেই । সঙ্গে রয়েছে ষষ্ঠীর মূল আকর্ষণ, কব্জি ডুবিয়ে খাওয়া-দাওয়া । কন্যা আর জামাইকে এই দিনটায় আদর-আপ্যায়ন, যত্ন-আত্তিতে ভরিয়ে দেন বাবা-মা । থালা সাজিয়ে পঞ্জব্যঞ্জন সহযোগে রসনা তৃপ্তির সমস্ত ব্যবস্থাই করেন তাঁরা । কিন্তু দুপুরে ভুঁড়িভোজ হলেও অনেকেই চান বিকেলের টিফিন বা রাতের ডিনার একটু ছিমছাম ভাবে সম্পন্ন করতে । অনেক সময় ষষ্ঠীর উপোস করেন শ্বাশুড়ি মায়েরা । তাই পুজো, উপোস সামলে, সারাদিনের খাটাখাটুনির পর শেষ বেলায় বাড়িতে কোনও ঝামেলা না রেখে, রেস্তোরাঁ থেকে খাবার অর্ডার করলে মন্দ হয় না । একটু স্বাদ বদলও হল আবার হাত পুড়িয়ে রান্নার কষ্টও একটু লাঘব হল ।

তাই খাঁটি বাঙালি জামাই ষষ্ঠীর দিন টুক করে ঢুঁ মেরে আসুন ইতালীয় স্বাদের আনাচে কানাচে । স্ন্যাক্স হোক বা ডিনার, জমে যেতে পারে ‘ঈগল বাইটস পিৎজা’র সঙ্গে । আজ, সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকছে রেস্তোরাঁ । তবে লকডাউনের নিয়ম মেনে বসে খাওয়ার ব্যবস্থা থাকবে না । অর্ডার করতে হবে অনলাইনে ।

২৪, সারদা পল্লী, ব্লক-ডি, টেগোর পার্ক, কলকাতা-৩৯ । এই ঠিকানায় রয়েছে জনপ্রিয় EAGLE BITES PIZZA । এখানে খেতে দু’জনের জন্য খরচ পড়বে ৮০০ থেকে ১০০০ টাকা মতো । জামাই ষষ্ঠী স্পেশ্যাল কম্বো অফারে থাকছে ভেজ ও নন-ভেজ দু’ধরনের অপশনই ।

নন-ভেজ কম্বোতে পাবেন- বিবিকিউ চিকেন পিৎজা (১০ ইঞ্চি), চিকেন কিমা গার্লিক ব্রেড (৪ পিস), কোক ৫০০ মিলি । ভেজ কম্বোতে পাবেন- ভেজ লভার্স পিৎজা (১০ ইঞ্চি), পেরি পেরি পনীর রোল, কোক- ৫০০ মিলি । নন-ভেজ কম্বোর দাম ৬৬৫ টাকা, ভেজ কম্বোর দাম ৫৬৫ টাকা ।

Published by:Simli Raha
First published: