Valentine's Day 2021: ডেটে কেমন সাজবেন? পথ দেখাচ্ছেন বলিউডের তারকারা!

Valentine's Day 2021: ডেটে কেমন সাজবেন? পথ দেখাচ্ছেন বলিউডের তারকারা!
হাতের কাছে আমাদের বলিউডের তারকারা তো রয়েছেন! আর রয়েছে মুশকিল আসান Instagram। এই দু'য়ের যুগলবন্দীই বলে দেবে কী রকম হতে পারে ভ্যালেন্টাইনটস ডেটের পোশাক!

হাতের কাছে আমাদের বলিউডের তারকারা তো রয়েছেন! আর রয়েছে মুশকিল আসান Instagram। এই দু'য়ের যুগলবন্দীই বলে দেবে কী রকম হতে পারে ভ্যালেন্টাইনটস ডেটের পোশাক!

  • Share this:

#মুম্বই: প্রেম দিবস বলে কথা, একটু সাজুগুজু না করলে কি আর চলে? এমনিতেই এত দিন গৃহবন্দী থেকে পাগল-পাগল অবস্থা। তাই কী ভাবে সাজব আর কী পরব সেটা ভেবে ভেবে অনেকেই হয় তো অস্থির হচ্ছেন!মনের মানুষের সঙ্গে রোম্যান্টিক ডেটে গেলে পোশাকও এমন হওয়া উচিৎ, যাতে সেই মানুষটির চোখে ধাঁধা লেগে যায় আর মন ভরে ওঠে প্রেমের রঙে। অনেক কথা তো বলা হল, কিন্তু আসল কথা কই? অর্থাৎ পোশাক কেমন হবে সেটা বলে দেবে কে? হাতের কাছে আমাদের বলিউডের তারকারা তো রয়েছেন! আর রয়েছে মুশকিল আসান Instagram। এই দু'য়ের যুগলবন্দীই বলে দেবে কী রকম হতে পারে ভ্যালেন্টাইনটস ডেটের পোশাক!

১) ভ্যালেন্টাইন্স ডে-র পোশাক মানেই সেটা শতকরা ৯৯ ভাগ লাল হবে। এরকম একটা অলিখিত নিয়ম এমনিতেই চালু আছে। তাই বেশি ছ ভাঙা স্টাইলের ফাঁদে পা না দিয়ে সোজাসাপ্টা লাল বেছে নিলেই ল্যাঠা চুকে যায়। এই যেমনটি করেছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তিনি লাল রঙের আঁটসাঁট বডিকন পড়েছেন। ছোট চুল আর টুকটুকে লাল ঠোঁটের এই লুক ভ্যালেন্টাইনস ডে-র জন্য একদম আদর্শ।

২) আবার যদি মনে হয় এই সব বডিকন জাতীয় পোশাক না-ও মানাতে পারে, তাহলে ঐতিহ্যকে ভরসা করে বেছে নেওয়া যেতে পারে সুস্মিতা সেনের (Sushmita Sen) সেই লাল টুকটুকে শাড়ি, যেটা তিনি পরেছিলেন ম্যায় হু না (Main Hoon Na) ছবিতে। আর এই ছবিতে সুস্মিতাকে যে আগুনের মতো লাগছিল, সেটা নিশ্চয়ই আর বলার অপেক্ষা রাখে না!

৩) যদি এমন কোথাও এই স্পেশ্যাল দিনটি পালন করার ইচ্ছে থাকে যেখানে শীত এখনও জাঁকিয়ে বসে আছে তাহলে সাহায্য করবেন আলিয়া ভাট (Alia Bhatt)। হাঁটু ছুঁই-ছুঁই লাল পোশাকের সঙ্গে লম্বা ঝুলের চেক প্রিন্টের কোট আর হাঁটু পর্যন্ত বুটে আলিয়াকে একদম পুতুলের মতো সুন্দর লাগছে।

View this post on Instagram

A post shared by Alia Bhatt (@aliaabhatt)

>

৪) অনুরাগের সঙ্গে যদি পোয়াটাক আত্মবিশ্বাস মিশিয়ে দেওয়া যায় তো কেয়া বাত! ঠিক তেমনটাই করেছেন কিয়ারা আদবানি (Kiara Advani)। ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুংয়ের (Prabal Gurung) ডিজাইন করা লাল উজ্জ্বল প্যান্ট স্যুটই প্রমাণ করেছে সেটা।

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

৫) সম্প্রতি বরুণ ধাওয়ান (Varun Dhawan) আর সারা আলি খান (Sara Ali Khan) অভিনীত কুলি নম্বর ওয়ান (Coolie No 1) থেকেও ভ্যালেন্টাইনস ডে-র পোশাক সম্পর্কে কিছু ধারণা পাওয়া যেতে পারে। একজন লাল আর অপরজন কালো পরলে জুটি একদম জমে ক্ষীর হয়ে যাবে!

৬) লালের আধিপত্যে হারিয়ে না গিয়ে একটু অন্য ধাঁচের প্রেম দিবস স্টাইল করতে গেলে দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Joans) পথে হাঁটতে হবে। লাল নয়, বেছে নিতে হবে নীল রং। ফ্লোরাল প্রিন্টের নীল শাড়ি আর স্লিভলেস ব্লাউজে পিগি চপস বলে বলে গোল দিয়েছেন বাকিদের!

 তাই ভি-ডেতে আর কোনও চিন্তা নয় ! কিভাবে সাজবেন? কি পোশাক পরবেন সব কিছুর জবাব পেয়ে যাবেন এই বলি তারকাদের কাছে। এবার মনের মতো করে সেজে নিন। আর আনন্দে ভরিয়ে তুলুন ভালোবাসা দিবসকে।

Published by:Piya Banerjee
First published: