Home /News /life-style /
Barrackpore: বিরিয়ানির দোকানে গুলি চলার ঘটনায় গ্রেফতার এক, এবার কি মিলবে সব প্রশ্নের উত্তর?

Barrackpore: বিরিয়ানির দোকানে গুলি চলার ঘটনায় গ্রেফতার এক, এবার কি মিলবে সব প্রশ্নের উত্তর?

ভরদুপুরে মারাত্মক কাণ্ড!

ভরদুপুরে মারাত্মক কাণ্ড!

Barrackpore: ব্যারাকপুর-বারাসত রোডের উপরে অবস্থিত ওই বিরিয়ানির দোকানটিতে বাইরে থেকেও বহু ক্রেতা আসেন। প্রত্যক্ষদর্শীরা জানান, দুষ্কৃতীরা ব্যারাকপুর থেকে বারাসতের দিকেই যাচ্ছিলেন। সেই সময়ই হঠাৎ বিরিয়ানির দোকানের উল্টো দিকে বাইক দাঁড় করিয়ে তারা গুলি ছুড়তে শুরু করে।

আরও পড়ুন...
  • Share this:

    #ব্যারাকপুর:  ব্যারাকপুরে বিরিয়ানির দোকানে গুলি চলার ঘটনায় গ্রেফতার অভিষেক ঝা নামের এক ব্যক্তি৷   উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরে একটি বিরিয়ানির দোকানে গুলি চলে দিন দুয়েক আগে। কয়েকজন যুবক এসে এলোপাথাড়ি গুলি চালায় রাস্তার উল্টোদিক থেকে। সেই সময়ে বেশ ভিড় ছিল বলে জানা গিয়েছে। এক ক্রেতা ও দোকানের এক কর্মচারীর গায়ে গুলি লাগে। ঘটনার পর থেকেই উঠছিল একাধিক প্রশ্ন৷ এবার তার সুরাহা হবে বলে মনে করা হচ্ছে৷

    আরও পড়ুন: রাত ২.৫০, এসএসসি অফিসে ঢোকে কেন্দ্রীয় বাহিনী! মাঝরাতে হাই কোর্টের বেনজির নির্দেশ

    দিনেদুপুরে এভাবে বিরিয়ানির দোকানে গুলি চলায় গোটা এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। ব্যারাকপুর-বারাসত রোডের উপরে অবস্থিত ওই বিরিয়ানির দোকানটিতে বাইরে থেকেও বহু ক্রেতা আসেন। প্রত্যক্ষদর্শীরা জানান, দুষ্কৃতীরা ব্যারাকপুর থেকে বারাসতের দিকেই যাচ্ছিল। সেই সময়ই হঠাৎ বিরিয়ানির দোকানের উল্টো দিকে বাইক দাঁড় করিয়ে তারা গুলি ছুড়তে শুরু করে। তখনই বিরিয়ানির দোকানের এক কর্মী ও ক্রেতার গায়ে গুলি এসে লাগে। স্থানীয়রাই তাঁদের বিএন হাসপাতালে নিয়ে যান।

    আরও পড়ুন: 'চুরি করলে পালাতেই হবে', কাকে নিশানা করলেন দিলীপ ঘোষ? অপেক্ষা করছেন ফলের

    সোমবার ব্যারাকপুরে জনপ্রিয় বিরিয়ানির দোকানে গুলি চালানো নিয়ে প্রচুর প্রশ্ন উঠছে। যেমন রাস্তার ওপার থেকে দুষ্কৃতীরা গুলি চালাতে গেল কেন? ওই রেস্টুরেন্টের লোক থেকে আরম্ভ করে মালিক, প্রত্যেকে বলছেন, পাঁচ রাউন্ড গুলি চলেছে। কিন্তু প্রতিবেশী একাধিক দোকানদার বলছেন, তিনবার গুলির শব্দ শুনেছেন তাঁরা।

    সিসিটিভিতে চার-পাঁচ সেকেন্ডের বেশি ভিডিও পাওয়া যায়নি।  বাপি দাসের দাবী, তিনি যেহেতু ব্যারাকপুর এলাকায় এখন আর এক বিখ্যাত বিরিয়ানির ব্র্যান্ডের প্রতিযোগী,তাই ব্যবসায়িক শত্রুতা থেকে এটা হয়েছে। বাপি দাসের স্ত্রীর দাবী, 'যারা এই ঘটনা ঘটিয়েছে তারা যেন দ্রুত ধরা পড়ে।তাদের যেন শাস্তি হয়। তিনি এও বলেন, যারা সেই সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন, কিংবা দোকানে খরিদ্দার ছিলেন, তাদের প্রাণহানি হতে পারত।

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Barrackpore

    পরবর্তী খবর