Home /News /life-style /
Mothers’ Day 2022: মাকে চমকে দিন এই অভিনব উপহারগুলি দিয়ে, সাড়ম্বরে পালন করুন মা-দিবস

Mothers’ Day 2022: মাকে চমকে দিন এই অভিনব উপহারগুলি দিয়ে, সাড়ম্বরে পালন করুন মা-দিবস

Mothers’ Day 2022: হিউম্যানিটিভের প্রতিষ্ঠাতা সোনারিকা মহাজন একটি নতুন প্ল্যাটফর্ম তৈরি করেছেন যা শিল্পসম্মত উপহার দিতে সাহায্য করে। এর শৈলী, নকশা আমাদের দৃষ্টি আকর্ষণ করতে বাধ্য।

  • Share this:

    MOTHER'S DAY 2022:  হতে পারে আপনি এমন উপহার পেয়েছেন যা কোনও কাজের নয়৷ অথবা  প্রিয়জনের জন্য উপহার খুঁজে পেতে রীতিমতো সংগ্রাম করতে হয়েছে৷ অনেক সময় মায়ের জন্যও এমন একটি উপহার খুঁজে পেতে চিন্তায় পড়তে হয়।

    হিউম্যানিটিভের প্রতিষ্ঠাতা সোনারিকা মহাজন একটি নতুন প্ল্যাটফর্ম তৈরি করেছেন  যা শিল্পসম্মত উপহার দিতে সাহায্য করে। এর শৈলী, নকশা আমাদের দৃষ্টি আকর্ষণ করতে বাধ্য। মা দিবস সব  মায়েদের সম্মান জানানোর দিন৷  তাই, উপহারগুলি এমনভাবে তৈরি করা হয় যেগুলি ঠাকুমাদের জন্যও উপযুক্ত হতে পারে, যাঁরা আমাদের সবকিছু এবং সবার থেকে রক্ষা করেন, শাশুড়ি মা যাঁরা আমাদের জীবনে অতিরিক্ত আশীর্বাদ হিসাবে আসেন, সৎ মা - যাঁরা ভালবাসা এবং লালন করার চেষ্টা করেন মন থেকে। ফুলের পরিবর্তে এই বছর, আপনার জীবনের মহিলাদের অতিরিক্ত বিশেষ কিছু দিন! আপনার মাকে প্রিমিয়াম পণ্যে ভরা একটি বিলাসবহুল উপহার বাক্স দিন এবং কোনও অসহায় বয়স্ক মহিলাকে কিছু দানও করতে পারেন!

    ponsor Sanitary Pads for 10 underprivileged women for Rs. 300/- on behalf of your mother, along with 1 beautiful gift in our keepsake Petit Box ১০ জন সুবিধাবঞ্চিত মহিলার জন্য আপনার মায়ের পক্ষ থেকে ৩০০ টাকায় স্যানিটারি প্যাড স্পনসর করুন, আর তাঁকে পেটিট বক্সে  একটি সুন্দর উপহার দিন৷ Mother’s Day Classic Adopt a Destitute Elderly woman for a week for Rs. 1750 on behalf of your mother, and gift her 3 beautiful gifts in our keepsake Classic Box. আপনার মায়ের পক্ষ থেকে একজন নিঃস্ব বয়স্ক মহিলার দায়িত্ব  নিন এবং তাঁকে ৩টি সুন্দর উপহার দিন ক্লাসিক বাক্সে৷ Mother’s Day Grand Feed 30 Cows for a full day for Rs. 2,000/- on behalf of your mother, and gift her 6 beautiful gifts in our keepsake Grand Box. আপনার মায়ের তরফ থেকে ২০০০ টাকার বিনিময়ে ৩০টি গাভীকে পুরো দিনের জন্য খাওয়ান, এবং আমাদের উপহারের গ্র্যান্ড বক্সে তাঁকে ৬টি সুন্দর উপহার দিন।. Mother’s Day Mini  Sponsor a Dignity Kit to a homeless woman for Rs. 300 on behalf of your mother, and gift her 2 beautiful gifts in our keepsake Mini Box. আপনার মায়ের পক্ষ থেকে একজন গৃহহীন মহিলাকে ৩০০টাকায় একটি ডিগনিটি কিট স্পন্সর করুন এবং আমাদের  মিনি বাক্সে তাঁকে ২টি সুন্দর উপহার দিন৷.
    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Mothers Day

    পরবর্তী খবর