Home /News /life-style /
Sleep Boutique: শ্রান্ত শরীরের তন্দ্রাবিলাস; শুধু ঘুমের জন্য শহর সেজেছে স্লিপ বুটিকে

Sleep Boutique: শ্রান্ত শরীরের তন্দ্রাবিলাস; শুধু ঘুমের জন্য শহর সেজেছে স্লিপ বুটিকে

শ্রান্ত শরীরের তন্দ্রাবিলাস; শুধু ঘুমের জন্য শহর সেজেছে স্লিপ বুটিকে

শ্রান্ত শরীরের তন্দ্রাবিলাস; শুধু ঘুমের জন্য শহর সেজেছে স্লিপ বুটিকে

Sleep Boutique: আইটিসি রয়্যাল বেঙ্গল ৷ প্রসিদ্ধ এই পাঁচতারার উদ্যোগে শহর এবার সেজেছে স্লিপ বুটিকে (Sleep Boutique)!

  • Share this:

Kamalika Sengupta

#কলকাতা: হোটেলে উঠলে কাজ হোক বা ঘোরাঘুরি- সব মিটিয়ে শ্রান্ত শরীর নিশ্চিন্ত ঘুম চায়! এব্যাপারে কেউই সমঝোতা করতে রাজি হন না; হোটেলের বিছানা তাই বাড়ির চেয়েও ভাল হওয়াই দস্তুর! কিন্তু সব হোটেলের বিছানা কি নিশ্চিত ঘুমের প্রতিশ্রুতি দিতে পারে (Sleep Boutique) ?

আইটিসি রয়্যাল বেঙ্গল (ITC Royal Bengal) পারে! প্রসিদ্ধ এই পাঁচতারার উদ্যোগে শহর এবার সেজেছে স্লিপ বুটিকে (Sleep Boutique)!

পাঁচতারা জানিয়েছে, এই নিদ্রাভিযানে আমাদের দায়িত্ব শুধু খরচ মেটানো আর কিছু জিনিস বেছে নেওয়া- ঘুমের বাকি দায়িত্বটুকু কাঁধে তুলে নেবে হোটেল।

মানেটা সাফ- এই স্লিপ বুটিক শুধু ঘুমোনোর জন্যই তৈরি- যে কেউ যে কোনও সময়ে বিলাসবহুল ঘুম উপভোগ করতে চাইলে আইটিসি রয়্যাল বেঙ্গলের স্লিপ বুটিকে হাজিরা দিতে পারেন। তার পর?

এবারেই আসল কাজ- হোটেলের পিলো মেনু থেকে বেছে নিতে হবে পছন্দসই বালিশ। সুপারসফ্ট, সিল্ক কটন, স্লিম রেস্ট, অর্থো কেয়ার, কটন কমফর্ট, এয়ার কেয়ার, এমনকী হাঁসের পালকের বালিশ পর্যন্ত খিদমতগারিতে হাজির- শুধু পয়সা ফেলে বেছে নিতে হবে। একই ভাবে বেছে নেওয়া যায় পছন্দসই বিছানার চাদরও।

আরও পড়ুন- নজরে উত্তর-পূর্ব ভারত, আজ অসম যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

পরের ধাপে হোটেল ফুটকেয়ার, স্পা ইত্যাদির যে ব্যবস্থা রেখেছে, তার মাধ্যমে শ্রান্তি ঝরিয়ে নিয়ে নিজেকে হালকা করে নেওয়া যায়। এই জায়গায় এসে খিদে পেয়ে গেলে হোটেল দেবে বিশেষ স্লিপ মেনু থেকে খাবার বেছে নেওয়ার সুবিধা, যার প্রত্যেকটিই ঘুমের সহায়ক হবে, প্রয়োজনীয় পুষ্টিও জোগাবে।

এবার ঘুমোতে গেলেই হয়! ঘুম যাতে আসেই, সেজন্য নিচু পর্দায় বাজানো যাবে স্লিপ মিউজিক, ঘর অন্ধকার করে দেওয়া যাবে ঘুমের সহায়ক ভারি পর্দা টেনে, বিছানা থেকে সামান্য আঙুল বাড়িয়েই নিভিয়ে দেওয়া যাবে ঘরের সব আলো!

হাই উঠলে, চোখের পাতা ভারি হয়ে এলে দোষ নেই- এখন ঘুম রীতিমতো অধিকার!

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: ITC, Sleep Boutique

পরবর্তী খবর