রাশিচক্র ২২ ফেব্রুয়ারি: অফিস থেকে বাড়ি, রাশি মতে কেমন যাবে আপনার দিন?

রাশিচক্র ২২ ফেব্রুয়ারি: অফিস থেকে বাড়ি, রাশি মতে কেমন যাবে আপনার দিন?

horoscope

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। অনেক দিনের জমে থাকা কাজ শেষ হয়ে পরেরটা শুরু হতে চলেছে। মাঝে আজকের দিনটা একটু বিশ্রাম নিন, না হলে পরের কাজে মন দিতে পারবেন না।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। বেশ কিছু দিন হল নির্দিষ্ট কিছু বিষয় সম্পর্কে আপনার গভীরে জানতে ইচ্ছে করছে। আজ সেই জানা এক ধাপ এগোবে, কিছু বিস্ময়কর তথ্য জানতে পারবেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। বিনিয়োগের ক্ষেত্রে ভাল করে সব দিক যাচাই করুন, দরকারে কয়েকদিন অপেক্ষা করুন। পড়ে পাওয়া উপদেশে কান দেওয়ার আগে তার গভীরতা খুঁটিয়ে দেখা প্রয়োজন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আপনার সঙ্গী/সঙ্গীনির মেজাজ আজ কথায় কথায় বদলাতে পারে। ওঁকে ওঁর মতো ছেড়ে দিন, কথা কম বলুন, বরং শুনুন বেশি- সম্পর্কের মেঘ তাড়াতাড়ি কেটে যাবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ কর্মক্ষেত্রে অতিরিক্ত ব্যস্ততা আপনাকে ঘিরে থাকবে, সবাই আপনার উপরে নির্ভর করতে চাইবেন। তাই ব্যাপারটা উপভোগ করুন, ছুটি নেওয়ার কথা আপাতত ভুলে যান।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ আপনার সারা দিন গতে বাঁধা নিয়ম এবং আলস্যে কাটাতে ইচ্ছে করবে। নিজের মতো সময় কাটান, সমালোচনায় কান দেবেন না, কাল পরিস্থিতি ঠিক হয়ে যাবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ আপনার নিজের ভবিষ্যতের কথা ভেবে কিছু করতে ইচ্ছে করবে। সেটা যদি বাড়ি গোছানোর কাজও হয়, ফেলে রাখবেন না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কর্মক্ষেত্রে থেকে কোনও সুসংবাদ আসার অপেক্ষায় রয়েছেন? একটু ধৈর্য ধরুন, খবরটা দেরিতে হলেও ঠিক আসবে!

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। অর্থপ্রাপ্তির সম্ভাবনা আপনার আছে, তবে সেটা একটু হলেও দেরিতে আসতে পারে, তাই দুশ্চিন্তা করে নিজের এবং অন্যের সময় খারাপ করে তুলবেন না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। নিজের ব্যাপারে ভালো কোনও কিছু আপনার চট করে বিশ্বাস করতে ইচ্ছে করে না, কিন্তু আপনার জীবনে এক সদর্থক পরিবর্তন আসতে চলেছে। তাই আজকের দিনটা নিজের মন ভালো রাখার চেষ্টা করুন!

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ অনেক দিন পরে পুরনো সময়ের কোনও আপনজনের কথা মনে পড়বে। কেন, সেই রহস্য খুব তাড়াতাড়ি উন্মোচন হবে, একটু ধৈর্য ধরে থাকুন!

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কর্মক্ষেত্রে কোনও বিষয় নিয়ে মিটিংয়ে জড়িয়ে পড়তে হতে পারে যা আপনার ইচ্ছা নয়! মাথা ঠাণ্ডা রাখুন, কয়েকটা ঘণ্টা বই তো ব্যাপারটা আর কিছু নয়!

Published by:Pooja Basu
First published: